পার্বতীপুরে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চতুর্থ দিনের খেলা অনুষ্ঠিত

দিনাজপুরের পার্বতীপুরে বেলাইচন্ডী ইয়ং সোসাইটি আয়োজিত গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চতুর্থ দিনের খেলা আজ সোমবার, ২০ জানুয়ারি অনুষ্ঠিত হয়েছে। বেলাইচন্ডী বাসস্ট্যান্ড সংলগ্ন মনপুরা মাঠে অনুষ্ঠিত খেলায় সিরাজগঞ্জের জয়নাল আবেদীন তালুকদার স্মৃতি ফুটবল একাডেমি ও রংপুরের সান্তোষ স্পোটিং ক্লাব পরস্পরের মুখোমুখি হয়।

খেলায় জয়নাল আবেদীন তালুকদার স্মৃতি ফুটবল একাডেমি টাইব্রেকারে ৩ -২ গোলে সান্তোষ স্পোটিং ক্লাবকে হারিয়েছে।

যথারীতি বিকেল ৩ টা ৫০ মিনিটে টুর্ণামেন্টের প্রথম পর্যায়ের চতুর্থ ম্যাচটি শুরু হয়। আর খেলা শুরুর পর প্রথমার্ধের ২১ মিনিটের মাথায় জয়নাল আবেদীন তালুকদার স্মৃতি ফুটবল একাডেমি সর্বপ্রথম একটি গোল করে দলকে ১-০ গোলে এগিয়ে নেয়। এ দলের ৯ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় মো. আশিক দলের পক্ষে প্রথম গোলটি করেন। এরপর প্রথমার্ধের ২৭ মিনিটে জয়নাল আবেদীন তালুকদার স্মৃতি ফুটবল একাডেমির খেলোয়াড়রা আরও একটি গোল করেন।

দ্বিতীয় গোলটি করেন জয়নাল আবেদীন তালুকদার স্মৃতি ফুটবল একাডেমি ১০ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় মো. আব্দুল্লাহ। এতে জয়নাল আবেদীন তালুকদার স্মৃতি ফুটবল একাডেমি ২ – ০ গোলে এগিয়ে থাকে।

দ্বিতীয়ার্ধের খেলা শুরু পর রংপুরের সান্তোষ স্পোটিং ক্লাবের খেলোয়াড়রা অল্প সময়ে পর পর দুইটি গোলই পরিশোধ করে খেলায় সমতা ফিরিয়ে আনে। ফলে নির্ধারিত সময়ে খেলা ২ – ২ গোলে অমীমাংসিত থাকে। এতে খেলাটি টাইব্রেকারে গড়ায়। আর টাইব্রেকারে জয়নাল আবেদীন তালুকদার স্মৃতি ফুটবল একাডেমি ৩ – ২ গোলে রংপুরের সান্তোষ স্পোটিং ক্লাবকে হারিয়ে দ্বিতীয় সেমিফাইনালে উঠেছে।

টুর্ণামেন্টের চতুর্থ দিনের খেলাটি পরিচালনা করেন নীলফামারীর রেফারি গোবিন্দ রায়। আর সহকারি রেফারি ছিলেন মো. রওশন ও মো. রোমেল। পুরো খেলাটির ধারা ভাষ্য দেন দিনাজপুরের বীরগঞ্জের মো. তইফুল ইসলাম তফু।

শুক্রবার, ২৪ জানুয়ারী টুর্ণামেন্টের প্রথম সেমিফাইনালে সৈয়দপুর ফুটবল একাডেমি ও রাজশাহীর কিশোর ফুটবল একাডেমি পরস্পরের মুখোমুখি হবে।

এবি/রাতদিন