পীরগঞ্জের আ.লীগ নেতা দলের জাতীয় কমিটিতে

বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় কমিটিতে পীরগঞ্জ আওয়ামীলীগ নেতা খলিলুর রহমান মন্ডল ওরফে খলিল মন্ডলকে সদস্য অন্তর্ভূক্ত করা হয়েছে। দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জেলা আ.লীগকে বিষয়টি অবগত করেছেন।

দলীয় সুত্র জানায়, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির চেয়েও মর্যাদাসম্পন্ন এবং স্বল্প সংখ্যক সদস্য বিশিষ্ট আওয়ামীলীগের ‘জাতীয় কমিটি’ গঠিত হয়। এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে খলিল মন্ডলকে সদস্য করা হয়েছে। ৭ ডিসেম্বর ওবায়দুল কাদের সদস্য পদটি অনুমোদন দিয়েছেন।

খলিল মন্ডল বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার মত তৃণমূলের নগণ্য রাজনৈতিক কর্মীকে দলের সর্বোচ্চ কমিটিতে সদস্য করায় তাঁর সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করছি’।

উল্লেখ্য, খলিল মন্ডল ১৯৮৬ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত পীরগঞ্জ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ছিলেন। ৮০’র দশকে রংপুর জেলা আ.লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক এবং ২০০৬ সাল থেকে জেলা আ.লীগের উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন।

এদিকে জাতীয় কমিটিতে খলিল মন্ডলকে সদস্য করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন পীরগঞ্জ উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবা বেগম মিথি, ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নুরুল হক, মিজানুর রহমান, এসএম ফারুক আহমেদ, আতাউর রহমান মন্ডল ও জিয়াউর রহমান সবুজ প্রমুখ।

এইচএ/রাতদিন