পীরগঞ্জে শিক্ষকের মোটরসাইকেল চুরি করে ছাত্র ধরা!

রংপুরের পীরগঞ্জে শিক্ষকের মোটরসাইকেল ও মোবাইল ফোন চুরি করার অভিযোগ উঠেছে ছাত্রের বিরুদ্ধে। ওই ছাত্রসহ আরও দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে চুরি যাওয়া মোটরসাইকেল ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

আজ শনিবার, ৫ সেপ্টেম্বর রাতে এ তথ্য জানান পীরগঞ্জ থানার ওসি সরেস চন্দ্র।

তিনি জানান, উপজেলার ভেন্ডাবাড়ি ইউনিয়নের ঝাড়আম বাড়ি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সাইফুল ইসলামের বাড়িতে গত ২৮ আগস্ট চুরির ঘটনা ঘটে। ওই দিন তার লাল রঙের ১০০ সিসি একটি মোটরসাইকেল ও তিনটি মোবাইল ফোন চুরি হয়। এ ঘটনায় ওই শিক্ষক থানায় অভিযোগ দিলে মোটরসাইকেল উদ্ধারে অনুসন্ধান শুরু করে পুলিশ।

পরে ভেন্ডাবাড়ির লাল মিয়ার ছেলে মনির হোসেন (২৭), কাউনিয়া উপজেলার রামচন্দ্রপুর গ্রামের আকবর আলীর ছেলে মাহফুজার রহমান টুটুল (৩৫) ও রংপুর নগরীর মাহিগঞ্জ হরগোবিন্দ গ্রামের গোলাম মোস্তফাকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের কাছ থেকে চুরি যাওয়া মোটরসাইকেল ও মোবাইল ফোনও উদ্ধার করা হয়।  

জানা গেছে, ওই শিক্ষকের ছাত্র মনির হোসেন এই চুরির ঘটনার মূল পরিকল্পনাকারী। সে নিজেই শিক্ষকের বাড়ির গ্রিলের তালা খুলে মোটরসাইকেল ও তিনটি মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়। পরে তা বিক্রি করে টুটুলের কাছে। এরপর টুটুল মোবাইল ফোন বিক্রি করে গোলাম মোস্তফার কাছে।

মোবাইল ট্র্যাকিং করে আজ শনিবার ভেন্ডাবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শাহীনুর ইসলাম তালুকদার অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

এইচএ/রাতদিন