পীরগঞ্জ উপজেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষিত, ১ নম্বর সদস্য জয়

সম্মেলনের এক বছর পর অনুমোদন পেয়েছে রংপুরের পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি। জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু এ কমিটি অনুমোদন দেন।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে এবং তাঁর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে কমিটিতে ১ নম্বর সদস্য করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম জানান, রাজনৈতিক দিক থেকে পীরগঞ্জের গুরুত্ব অনেক বেশি। এ আসনে এমপি পদে নির্বাচন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বর্তমানে এ আসনে সংসদ সদস্য হিসেবে জাতীয় সংসদের মাননীয় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী দায়িত্ব পালন করছেন। আগামী দিনে সজীব ওয়াজেদ জয় এ আসনে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন।

২০১৯ সালের ১২ নভেম্বর অনুষ্ঠিত সম্মেলনে অ্যাডভোকেট আজিজুর রহমান রাঙ্গা সভাপতি ও পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম বিনা প্রতিদ্বন্দিতায় পুনরায় সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়। ওই সম্মেলনের এক বছর পর সহ-সভাপতির একটি পদ শুন্য রেখে ৭১ সদস্য বিশিষ্ট পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষিত হলো।

২০২০ সাল থেকে ২০২২ সাল পর্যন্ত তিন বছরের জন্য ওই কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

এইচএ/রাতদিন