পীরগাছায় ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় স্বামী-স্ত্রীসহ নিহত ৪

রংপুরের পীরগাছা উপজেলায় ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় অটোরিকশার চালকসহ নিহত ৪ জনের পরিচয় পাওয়া গেছে। আজ সোমবার, ৩০ মার্চ দুপুর ১টার দিকে উপজেলার অন্নদানগর স্টেশনের অরক্ষিত রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন পীরগাছা উপজেলার কিশামত সুখান পুকুড় গ্রামের অটোরিকশা চালক হামিদুল ইসলাম দুখু (৪২), লালমনিরহাটের মাঝবাড়ী গ্রামের নুরনাহার বেগম (৩৫), সুমি বেগম (২৪) ও মৃদুল (২৬)। সুমি ও মৃদুল স্বামী-স্ত্রী। তাদের সাত বছরের শিশু সকাল ও একই এলাকার হানিফা বেগম (৩৫) বর্তমানে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, পার্বতীপুর থেকে বোনারপাড়াগামী একটি লাইট ইঞ্জিন অন্নদানগর স্টেশনের রেল ক্রসিংয়ে একটি ব্যাটারিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোচালক হামিদুল ইসলাম দুখু ও নুরনাহার বেগম ঘটনাস্থলে নিহত হয়। অপর চার যাত্রীকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সুমি বেগম ও মৃদুল মিয়া মারা যায়। রেল ক্রসিংয়ের ওই স্থানটিতে কোনো গেট নেই।

পীরগাছা থানার ওসি রেজাউল করিম দুর্ঘটনায় নিহতদের পরিচয় নিশ্চিত করে বলেন, ‘দুর্ঘটনায় ঘটনাস্থলে চালকসহ দুই জন নিহত হয়েছে। রংপুর মেডিক্যাল কলেজে হাসপাতালে নেওয়ার পথে আরো দুই জন নিহত হয়। বর্তমানে একটি শিশুসহ দুই জন চিকিৎসাধীন।

এবি/রাতদিন