পীরগাছায় বিয়ের ১০ দিনের মাথায় নববধূর হাত-পায়ের রগ কর্তন!

বিয়ের ১০দিনের মাথায় রংপুরের পীরগাছায় নববধূ শিউলি বেগমকে নির্যাতন করে তার হাত-পায়ের রগ কেটে দিয়েছে স্বামী। এ ঘটনায় থানায় মামলা হওয়ার পর স্বামী শাহাজাদা মিয়াকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার, ২৯ অক্টোবর সন্ধ্যা ৭টার দিকে উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের নেকমামুদ থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

শাহাজাদা মিয়া উপজেলার ছাওলা ইউনিয়নের রতনপুর গ্রামের মুনছুর আলীর ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ২০ সেপ্টেম্বর উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের ঘগোয়া (সরদারপাড়া) গ্রামের ফজলুল হকের মেয়ে শিউলি বেগমের সঙ্গে শাহাজাদা মিয়ার বিয়ে হয়। এ সময় শিউলি বেগমের বাবা নগদ ৮৫ হাজার টাকা ও স্বর্ণালংকার জামাইকে যৌতুক দেন। কিন্তু হাতে মেহেদির রঙ মুছতে না মুছতেই শাহাজাদা মিয়া আরও দুই লাখ টাকা যৌতুক দাবি করে স্ত্রীকে কয়েকবার নির্যাতন করেন।

এ সম্পর্কিত আরও খবর...
style="display:block; text-align:center;" data-ad-layout="in-article" data-ad-format="fluid" data-ad-client="ca-pub-3929264565086846" data-ad-slot="3647344972">

গত শনিবার এ নিয়ে স্বামী-স্ত্রীর ঝগড়া হলে শাহাজাদা মিয়া ও তার পরিবারের সদস্যরা মিলে নববধূ শিউলি বেগমকে নির্যাতন শুরু করে। একপর্যায়ে তার হাত-পায়ের রগ কেটে দেয় তারা। এরপর এক পল্লী চিকিৎসককে দিয়ে সেলাই করে ওই নববধূকে আটকে রাখা হয়। পরে খবর পেয়ে গত রোববার দুপুরে পুলিশ তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে সোমবার বিকেলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

পীরগাছা থানার ওসি রেজাউল করিম জানান, গৃহবধূ শিউলিকে নির্যাতনের ঘটনায় দুইজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের হয়।

এনএ /রাতদিন