প্রজাপতি ধরতে গিয়ে শিশুর মৃত্যু

সুরভী আক্তার নামে  সাত বছর বয়সী এক শিশু প্রজাপতি ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে। সে দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী ছিল।

আজ সোমবার, ২ সেপ্টেম্বর বেলা ১১টার দিকে গাজীপুরের শ্রীপুর উপজেলার দেওয়ানের চালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে এ ঘটনা ঘটে। নিহত সুরভী ময়মনসিংহের গফরগাঁও উপজেলার চরমোছলদী (জয়ারচর) গ্রামের কামরুল ইসলামের মেয়ে। সে বাবা-মায়ের সঙ্গে শ্রীপুর উপজেলার টেপিরবাড়ি পশ্চিমপাড়া এলাকার একটি ভাড়া বাড়িতে থাকতো। সে স্থানীয় একটি কিন্ডার গার্টেনের ২য় শ্রেণির শিক্ষার্থী।

এ সম্পর্কিত আরও খবর...
style="display:block; text-align:center;" data-ad-layout="in-article" data-ad-format="fluid" data-ad-client="ca-pub-3929264565086846" data-ad-slot="3647344972">

নিহতের স্বজনরা জানান, সুরভীর বাবা রিকশাচালক; মা স্থানীয় একটি কারখানার শ্রমিক। প্রতিদিনের মতো সোমবার সকালে মা ও বাবা কাজে চলে যাওয়ায় সুরভী বিদ্যালয়ে না গিয়ে তার সমবয়সী কয়েক শিশুর সঙ্গে খেলতে বের হয়। এসময় স্থানীয় তাসলিমার বাড়ি বিদ্যুতের পার্শ্ব সংযোগের নিচু হয়ে থাকা বিদ্যুতের তারে বসে থাকা প্রজাপতি ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গুরুতর আহত হয় সুরভী। পরে তার বান্ধবীদের চিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এবি/রাতদিন