প্রধানমন্ত্রীর জন্মদিনে পাটগ্রাম প্রেসক্লাবের আড়ম্বরপুর্ণ উদযাপন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন করেছে লালমনিরহাটের পাটগ্রাম প্রেসক্লাব। এ উপলক্ষ্যে কেক কাটাসহ অন্যান্য কর্মসূচী পালন করা হয়।

আজ মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর বেলা ১১ টায় প্রেসক্লাব কার্যালয়ে এই আয়োজন করা হয়।

আয়োজনের প্রাথমিক আনুষ্ঠানিকতার পরে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। এতে প্রধানমন্ত্রীর বর্নাঢ্যময় জীবনের নানা দিক নিয়ে আলোকপাত করেন বক্তারা। এসময় তার নেয়া যুগান্তকারী পদক্ষেপে কিভাবে দরিদ্র এই দেশটি ক্রমেই মধ্যম আয়ের দেশে পরিনত হচ্ছে সে বিষয়ে বিশদ আলোচনা হয়।

আলোচনা শেষে কেক কাটা হয়। এসময় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে দোয়া করা হয়।

উদযাপনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ইত্তেফাক পত্রিকার পাটগ্রাম উপজেলা সংবাদদাতা আজিজুল হক দুলাল, সিনিয়র সভাপতি ও খবরপত্র পত্রিকার প্রতিনিধি আমিনুর রহমান বাবুল, দপ্তর সম্পাদক ও আজকের পত্রিকার প্রতিনিধি আজিনুর রহমান আজিম, সাংগঠনিক সম্পাদক ও মানবজমিন পত্রিকার প্রতিনিধি জুনায়েদ হাসান রাকিব, বাংলাদেশের খবর পত্রিকার প্রতিনিধি আবু আলম মিয়া।

এছাড়াও কালের কণ্ঠ পত্রিকার প্রতিনিধি মামুন হোসেন সরকার, আমার সংবাদ পত্রিকার প্রতিনিধি রমজান আলী, প্রথম খবর পত্রিকার প্রতিনিধি শামসুদ দোহা, খোলা কাগজ পত্রিকার প্রতিনিধি হাসান জুয়েল ও সকালের সময় পত্রিকার প্রতিনিধি মোকছেদুল ইসলামসহ অন্যান্য সংবাদকর্মী ও নেতৃবৃন্দ আয়োজনে উপস্থিত ছিলেন।

জেএম/রাতদিন