প্রধান ফটক বন্ধ করে পাটগ্রাম পৌরসভায় কর্মবিরতি শুরু

প্রধান ফটক বন্ধ করে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি পালনের ঘোষণা দিয়েছেন পাটগ্রাম পৌরসভার কর্মকর্তা- কর্মচারীগণ।  বাংলাদেশ পৌর সার্ভিস অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে এই কর্মবিরতির ঘোষণা দেয়া হয়েছে।

রবিবার, ১৪ জুলাই  থেকে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতী কার্যক্রম শুরু করেছে লালমনিরহাটের পাটগ্রাম পৌরসভার কর্মকর্তা- কর্মচারীরা। বেতন- ভাতা, পেনশন রাষ্ট্রীয় কোষাগার থেকে প্রদানের দাবীতে বাংলাদেশ পৌর সার্ভিস অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে এই কর্মবিরতি পালন।

পাটগ্রাম পৌর মেয়র শমসের আলী, কাউন্সিলর আজিজুল হক দুলালসহ সকল কাউন্সিলর কর্মবিরতি পালনে একাত্মতা ঘোষণা করেন।

পাটগ্রাম পৌরসভার হিসাব রক্ষণ কর্মকর্তা আহসানুল হক, পৌর সার্ভিস অ্যাসোসিয়েশন রংপুর বিভাগের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মামুনুর রশিদ, পাটগ্রাম পৌর সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি মোবারক হোসেন, সাধারণ সম্পাদক অনুপ কুমার রায়সহ সকল স্তরের কর্মকর্তা- কর্মচারীগণ কর্মবিরতি কার্যক্রমে অংশ নেন।

জানা গেছে, এর আগে ০১ জুলাই স্ব স্ব পৌরসভায় কর্মবিরতী ও ০২ জুলাই প্রত্যেক জেলা সদরে জেলার সকল পৌর কর্মকর্তা- কর্মচারীর সমন্বয়ে কর্মবিরতি পালন করা হয়। এছাড়াও জেলা প্রেস ক্লাবের সামনে অবস্থান কর্মসূচী পালন করা হয়।

সর্বশেষ গত ১৪ জুলাই ঢাকা কেন্দ্রীয় প্রেস ক্লাবের সামনে দাবী আদায়ের লক্ষে অনির্দিষ্টকালের জন্য অবস্থান কর্মসূচী পালনের ঘোষণা দেয়া হয়।