প্রেমের ফাঁদে ফেলে ৩৫০ বিয়ে

প্রথমে মিষ্টি মিষ্টি কথায় আলাপ জমানো। অল্প কয়েকদিনের মধ্যে প্রেমে পড়া। এরপর বিয়ে। এভাবে একে একে ৩৫০ টি বিয়ে করেছেন ভেংকট রত্ন রেড্ডি।

প্রতারণা করে প্রেমের ফাঁদে ফেলে তিন শতাধিক নারীকে বিয়ে করা রেড্ডি ভারতের অন্ধ্রপ্রদেশের বাসিন্দা। সম্প্রতি ভারতের বিভিন্ন সংবাদমাধ্যম খবরটি প্রকাশ করে।

ভারতীয় সংবাদ মাধ্যম জানায়, মেয়েদের পটাতে বেশ পটু রেড্ডি। দেশে এবং দেশের বাইরেও মেয়েদের এভাবে পটিয়ে বিয়ে করতেন রেড্ডি।

ভারতীয় পুলিশের সুত্রে সংবাদ মাধ্যমগুলো আরও জানায়, নারীদের সঙ্গে প্রেম করেই শুধু থেমে থাকতেন না রত্ন রেড্ডি। এরপর তিনি কৌশলে বিয়েও করতেন তাদের। এভাবে ভারতে স্ত্রীর সংখ্যা বাড়াতে থাকেন তিনি।

স্নাতক পাস না করেও ইংরেজিতে অনর্গল কথা বলার দক্ষতা ছিল রেড্ডির। একপর্যায়ে বিজনেস ভিসা ও যুক্তরাষ্ট্রে যাওয়ার পাসপোর্ট জোগাড় করে রত্ন পাড়ি দেন যুক্তরাষ্ট্রে।

যুক্তরাষ্ট্রে পৌঁছানোর পর একটি বিখ্যাত ম্যাট্রিমনিয়াল সাইটে (বিয়ের সাইট) ভেংকট তার প্রোফাইল আপডেট করেন। এরপরই তার কাছে বিয়ের প্রস্তাব আসতে থাকে।

প্রথমে এক প্রবাসী ভারতীয় মেয়েকে টার্গেট করেন রত্ন রেড্ডি। তার কাছ থেকে হাতিয়ে নেন ২০ লাখ রুপি। এভাবে অনেক মেয়েকে ফাঁদে ফেলতেন। শেষমেশ পুলিশের জালে ধরা পড়েন রত্ন রেড্ডি।

পুলিশ তদন্ত করে জানতে পারেন, তার স্ত্রীর সংখ্যা ৩৫০। রেড্ডির স্ত্রীদের তালিকায় আছে বাংলাদেশ, ভারত, যুক্তরাষ্ট্র সহ আরো অনেক দেশের নারীরা।

এনএইচ/রাতদিন