‘প্রেসফোর লালমনিরহাটের’ ইফতার মাহফিল অনুষ্ঠিত

লালমনিরহাট জেলায় কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘প্রেসফোর লালমনিরহাট’ ইফতার মাহফিলের আয়োজন করেছে। বৃহস্পতিবার, ৩০ মে কালীগঞ্জ উপজেলা ইনডোর কমপ্লেক্সে এই ইফতার মহাফিল অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ই্উএনও ) মো.  রবিউল হাসান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবু সাঈদ, এএসপি (বি-সার্কেল) তাপস সরকার, এনটিভির সিনিয়র করেসপনডেন্ট ও রাতদিননিউজের সম্পাদক একেএম মঈনুল হক, কালীগঞ্জ থানার ওসি আরজু মো. সাজ্জাদ ও ওসি (তদন্ত) ফরহাদ মন্ডল, লালমনিরহাট সদর ফাঁড়ির ইনচার্জ আনোয়ার হোসেন এবং তুষভান্ডার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর ইসলাম আহমেদ।

আরও উপস্থিত ছিলেন কালীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ আবদুল আলিম ও সাবেক সভাপতি মোকলেছুর রহমান টুকু, যমুনা টিভি ও বিডিনিউজের লালমনিরহাট প্রতিনিধি আনিছুর রহমান লাডলা, সময়ের আলোর রংপুরের স্টাফ রিপোর্টার তিতাস আলম, পাটগ্রাম প্রেসক্লাবের সভাপতি সফিউল আলম লাবু, হাতীবান্ধা প্রেসক্লাবের সাবেক সভাপতি ইলিয়াস বসুনীয় পবন ও সদস্য সচিব ফারুক হোসেন,  বার্তাটোয়েন্টিফোরের লালমনিরহাট প্রতিনিধি নিয়াজ আহমেদ শিপন, রংপুর টাইমসের প্রকাশক ও জাগোনিউজের লালমনিরহাট প্রতিনিধি রবিউল হাসান।

সাংবাদিকদের মধ্যে আরও ছিলেন কালের কন্ঠের হাতীবান্ধা প্রতিনিধি হাসান মাহমুদ ও পাটগ্রাম প্রতিনিধি মামুন সরকার, পূর্বপশ্চিমনিউজের রবিউল হাসান রবি, ঢাকা টাইমসের প্রতিনিধি টিটুল ইসলাম ও সকালের সময় প্রতিনিধি শহিদুল ইসলাম এবং প্রেসফোরের আহবায়ক হায়দার আলী বাবু ও সদস্য সচিব মিজানুর রহমান দুলাল।

এছাড়াও ইফতার মাহফিলে সংবাদকর্মীরাসহ বিভিন্ন পেশাজীবীরা অংশ নেন। এর আগে শান্তি কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

এবি/রাতদিন