ফাহমিদা নবীর সঙ্গে জনির ‘চাইছি হতে’

গুণী সংগীতশিল্পী ফাহমিদা নবী এবার গান গাইলেন ‘তুমি আমার’ খ্যাত সংগীতশিল্পী জনি খন্দকারের সঙ্গে। দুজনের প্রথম গানটির শিরোনাম ‘চাইছি হতে’। কবির বকুলের কথায় এটির সুর ও সংগীতায়োজন করেছেন বাপ্পা মজুমদার।

সম্প্রতি ঢাকার বিভিন্ন লোকেশনে গানটির চিত্রায়ণ করা হয়েছে। ভিডিওতে গায়িকা ফাহমিদা নবীও থাকছেন জনির সঙ্গে। এছাড়া গায়কের সঙ্গে অভিনয় করেছেন সুষ্মিতা সিনহা। ভালোবাসা জড়ানো ভিডিওটির গল্প লিখেছেন স্মৃতি ফেরদৌসী। নির্মাণ করেছেন সোহেল রাজ।

২০১৩ সালে প্রকাশিত হয় জনির প্রথম একক অ্যালবাম ‘সূচনা’। সে অ্যালবামে মোহনার সঙ্গে জনির গাওয়া ‘তুমি আমার’ গানটি বেশ জনপ্রিয়তা পায়। পরবর্তীতে ইউটিউবে প্রকাশের পর প্রায় ৩ কোটি ভিউয়ার পায় গানটি।

দীর্ঘ সাত বছর পর এই গান দিয়ে আবার ফিরছেন জনি। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘বাংলা আধুনিক গানের জনপ্রিয় জুটি বাপ্পা মজুমদার ও ফাহমিদা নবীর অনেক সুন্দর সুন্দর গান আছে। এবার তাঁরা যুক্ত হয়েছেন আমার এই গানের সঙ্গে। সব মিলিয়ে অনেক প্রত্যাশার একটি কাজ হয়েছে এটি। শ্রোতাদেরও ভালো লাগবে বলে বিশ্বাস।’

ভালোবাসা দিবসকে সামনে রেখে আগামী ১৩ই ফেব্রুয়ারি জনির নিজস্ব ইউটিউব চ্যানেল ‘জনি মিউজিক’ থেকে গান-ভিডিওটি প্রকাশ করা হবে।

এনএ/রাতদিন

মতামত দিন