বরাবরের মতোই কর্মহীনদের পাশে রাঙ্গাকন্যা জুই

করোনাভাইরাসের প্রাদূর্ভাবে সাধারণ মানুষেরা যখন থেকে কর্মহীন হয়ে পড়েছেন, ঠিক তখন থেকেই মহানুভবতার হাত বাড়িয়ে তাদের পাশে দাড়িয়েছেন রংপুর-১ (গঙ্গাচড়া) আসনের এমপি ও জাতীয় পার্টির মহাসচিব আলহাজ্ব মশিউর রহমান রাঙ্গা। তার আসনের অসহায়, গরীব ও দুস্থদের খাদ্যসহায়তার বিষয়টিকে প্রাধান্য দিয়ে তাদের কাছে পৌছিয়েছেন এসব সামগ্রী। আর মহাসচিবের ব্যস্ততায় তার কন্যা বরাবরের মতোই এসব অসহায়, গরীব ও দুস্থদের পাশে দাড়াচ্ছেন।

এরই ধারাবাহিকতায় শনিবার, ২ মে গঙ্গাচড়া উপজেলার আলবিদিতর ইউনিয়নের তালুক ভূবন শাহী ঈদগাহ্ মাঠে ৫৩০ জন গরীব অসহায় দুস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

রংপুর-১ আসনের এমপি ও জাতীয় পার্টির মহাসচিব আলহাজ্ব মশিউর রহমান রাঙ্গার কন্যা মালিহা তাসনিম জুই এসব মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, রংপুর মহানগর যুব সংহতি সভাপতি শাহিন হোসেন জাকির, জেলা জাতীয় পার্টির সহ-সাধারণ সম্পাদক খতিবর রহমান, দুলু মিয়া, বড়বিল ইউনিয়ন সভাপতি মোখলেছুর রহমান বকশী, রংপুর মেডিকেল চতুর্থ কমিটির সিনিয়র সহ-সভাপতি ডালিম, আলমবিদিতর ইউনিয়নের সমাজসেবক জয়নাল আবেদীন, গংগাচড়া উপজেলা সেচ্ছাসেবক পার্টি সাংগঠনিক সম্পাদক শাহান শাহ্সহ গঙ্গাচড়া ও আলমবিদিতর ইউনিয়ন জাতীয় পার্টি এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এর আগেও জাতীয় পার্টির মহাসচিবের ব্যক্তিগত অর্থায়নে উপজেলার সাড়ে ৫ হাজার ইমাম-মুয়াজ্জিন, পুরোহিত ও পুজারিদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।