বশেমুরপ্রবি উপাচার্যের পদত্যাগ দাবিতে বেরোবিসাসের মানববন্ধন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ডেইলি সানের ক্যাম্পাস প্রতিনিধি ফাতেমা-তুজ-জিনিয়া কে বহিস্কারের ঘটনায় জড়িত প্রশাসনের কর্তাদের শাস্তি এবং দৈনিক আলোকিত বাংলাদেশের প্রতিনিধি শামস জেবিনের উপর হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি।

বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল মিডিয়া চত্বরে এ মানবববন্ধন অনুষ্ঠিত হয় ।

সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মাহফুজুল ইসলাম বকুলের সঞ্চালনায় মানববন্ধনে সাংবাদিক নেতৃত্ববৃন্দ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. খন্দকার নাসিরুদ্দিনের অপসারণসহ সাংবাদিক হামলাকারীদের শাস্তির দাবি করেন। 

এ সময় বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান তরিকুল ইসলাম বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অন্যায় ভাবে জিনিয়াকে বহিস্কার করেছে আবার তিনি নিজেই বহিস্কার আদেশ প্রত্যাহার করেছে। এ থেকেই প্রমান করে তিনি নিজেই অন্যায় করেছেন। এতে উপাচার্যের ব্যর্থতা প্রকাশ পেয়েছে

সাংবাদিক সমিতির সহ-সভাপতি মোবাশ্বের আহমেদ এর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, চ্যানেল ২৪ এর রংপুর প্রতিনিধি ফখরুল শাহীন, সাংবাদিক সমিতির যুগ্ম-সম্পাদক সৌম্য সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইভান চৌধুরী, দপ্তর সম্পাদক ইসমাইল রিফাত, কার্যনির্বাহী সদস্য আদিব হোসেন , সদস্য রাব্বী হাসান সবুজ, রুদ্র মাহমুদ জয়, আবু সাঈদ জনি ও শিপন তালুকদার।

এনএইচ/রাতদিন