বাংলাদেশ সকল ধর্মের শান্তির আবাসভূমিতে পরিণত হয়েছে: মনোরঞ্জন শীল

দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে বাংলাদেশ সকল ধর্মের শান্তির আবাসভূমিতে পরিণত হয়েছে। প্রধানমন্ত্রী দেশে বসবাসরত প্রত্যেক জনগোষ্ঠীর ধর্মীয়, সামাজিক ও সকল ক্ষেত্রে নিরাপত্তা নিশ্চিত করেছেন। এদেশে প্রতিটি মানুষ যাতে স্বাধীনভাবে তার ধর্মীয় অনুষ্ঠান পালন করতে পারে সে লক্ষ্যে সহযোগিতা প্রদান করছেন।

আজ বৃহস্পতিবার, ১৫ অক্টোবর দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট আয়োজিত শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর দেয়া অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।

এসময় মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষক-শিক্ষিকাকে পুজার উপহার হিসাবে শাড়ী ও পাঞ্জাবী এবং দুস্থদের মাঝে অর্থ সহায়তার চেক বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের জেলা শাখার সভাপতি সুনীল চক্রবর্তী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আফছার আলী, বোচাগঞ্জ পূজা উদযাপন পরিষদের সভাপতি বীরভদ্র রায় ও সাধারন সম্পাদক বিশ^নাথ চক্রবর্তী।

এইচএ/রাতদিন