বাংলাদেশ সাংবাদিক অধিকার ফোরাম-এর লালমনিরহাট জেলা কমিটি গঠন

বাংলাদেশ সাংবাদিক অধিকার ফোরাম-বিজেআরএফ লালমনিরহাট জেলা শাখা কমিটি গঠন করা হয়েছে। এতে ১১সদস্যের একটি কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

আজ শনিবার,৭ সেপ্টেম্বর বিকেল ৫ঘটিকায় লালমনিরহাট প্রেসক্লাবে এই সভা অনুষ্ঠিত হয়।

এতে বাসস ও জনকন্ঠের জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম শাহীনকে সভাপতি ও চ্যানেল২৪-এর জেলা প্রতিনিধি মিলন পাটোয়ারীকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটিতে অন্যান্যদের মধ্যে রয়েছেন, সহ: সভাপতি- শেখ আবদুল আলিম (দৈনিক মানবজমিন ও রাতদিন.নিউজ), যুগ্ম সাধারণ সম্পাদক – এস দিলীপ রায় (ডেইলি স্টার), কোষাধ্যক্ষ- তৌহিদুল ইসলাম লিটন (বৈশাখী টিভি), দপ্তর সম্পাদক- আজিজুল ইসলাম (ডেইলি ট্রাইবুন্যাল), তথ্য, প্রচার ও প্রকাশনা সম্পাদক- আজিনুর রহমান (খোলা কাগজ), শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক- সুলতান হোসেন (ইত্তেফাক) এবং আয়ুব আলী বসুনিয়া (দৈনিক ইনকিলাব), আমিরুল ইসলাম হেলাল (ইত্তেফাক) ও জাহাঙ্গীর আলম রিকো (বাংলাদেশের খবর) সাধারণ সদস্য।

সভায় বাংলাদেশ সাংবাদিক অধিকার ফোরাম-বিজেআরএফ -এর নতুন সদস্য অর্ন্তভুক্তির ক্ষেত্রে সৎ, যোগ্য ও নুন্যতম স্নাতক ডিগ্রীধারীদের অগ্রাধিকার দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়।

এছাড়াও অসচ্ছল, অসুস্থ্য সাংবাদিকদেরকে আর্থিক ভাবে সম্ভাব্য সহায়তা দানের জন্য কেন্দ্রীয় কমিটি বরাবরে সুপারিশ সহ অনুরোধ জানানোর সিদ্ধান্ত নেয়া হয়।

এসকে/রাতদিন