বাউরা আ.লীগের সভাপতি মিঠু ও সাধারণ সম্পাদক বাপ্পা

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বাউরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিছুর রহমান মিঠু ও সাধারণ সম্পাদক শ্রী.সঞ্জয় কর বাপ্পা নির্বাচিত হয়েছেন। এদিকে  মিঠু ও বাপ্পা নির্বাচিত হওয়াতে শুভেচ্ছা জানাতে ভিড় করছেন নেতাকর্মীরা।

রোববার, ১ ডিসেম্বর বিকেলে বাউরা ইউনিয়ন আ.লীগের সভাপতি আনিছুর রহমান মিঠু ও সাধারণ সম্পাদক শ্রী.সঞ্জয় কর বাপ্পা বাড়িতে এমন দৃশ্য দেখা গেছে।

নেতাকর্মীরা জানান, গত বৃহস্পতিবার, ২৮ নভেম্বর সম্মেলনে সভাপতি পদে ৩ জন ও সম্পাদক পদে চার জনের নাম প্রার্থী হিসেবে প্রস্তাব করেন কাউন্সিলররা। ফলে ওই সম্মেলনে সিদ্ধান্ত নেয় ভোট গ্রহণের। পরে ওইদিন সন্ধ্যায় কড়া নিরাপত্তা আর বিপুল সংখ্যক পুলিশের উপস্থিতিতে বাউরা পাবলিক দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে ভোট গ্রহণে বিপুল ভোটের ব্যবধানের মাধ্যমে তারা নির্বাচিত হন।

এতে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য মো. মোতাহার হোসেন,পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রুহুল আমীন বাবুল, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি পূর্ণ চন্দ্র রায়, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক রন্জু , বাউরা ইউনিয়ন আওয়ামী লীগের সমন্বয়কারী মারুফ ইকবালসহ অনেকে ।

এনএ/রাতদিন