বাবার দেখানো পথে, মানবতার সেবায় রাঙ্গাকন্যা জুই

‘আমার বাবা সব সময় ওনার কথা চিন্তা না করে আপনাদের কথা চিন্তা করেন। আমার বাবা সব সময় বলে থাকেন, আমি খাবো আর ওরা খাবে না তা হতে পারে না।’ কথাগুলো বলছিলেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গাঁ এমপি কন্যা মালিহা তাসনিম জুই। গঙ্গাচড়া ইউনিয়নের কর্মহীন মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের সময় এসব কথা বলেন তিনি।

শনিবার, ১৮ এপ্রিল রংপুর মহানগরীর শিরিন পার্ক কমিউনিটি সেন্টারে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গাঁ এমপি’র নিজস্ব তহবিল থেকে এসব ত্রাণ বিতরণ করেন জুই।

রংপুর ১ আসন গঙ্গাচড়ার করোনাভাইরাসের সংক্রমণ রোধে সামাজিক দুরুত্ব বজায় রেখে রংপুর সিটি কর্পোরেশনের ১ থেকে ৮নং ওয়ার্ডের অসহায় ও দুস্থ্য মানুষের মাঝে খাবার সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গাঁ এমপি।

এরই ধারাবাহিকতায় এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। তিনি জানান, পর্যায়ক্রমে ইউনিয়নের সকল কর্মহীন মানুষকে এই খাদ্য সহায়তার আওতায় আনা হবে।

এসময় উপস্থিত ছিলেন রংপুর জেলা জাতীয় পার্টির সহ সাধারন সম্পাদক খতিবর রহমান, রংপুর মহানগর জাতীয় যুব সংতির সভাপতি শাহিন হোসেন জাকির, রংপুর মহানগর যুব সংহতির সাধারণ সম্পাদক আলাউদ্দিন শান্তি কাদেরী, জাতীয় পার্টির ৪ নং ওয়ার্ড সভাপতি আবু হানিফ, সমন্বয়কারী আল আমিন সুমন, রংপুর মহানগর জাতীয় যুব সংহতির যুব নেতা রফিকুল ইসলাম রফিক, হিরু, আরিফ, গংগাচড়া উপজেলা ছাত্র সমাজের সভাপতি নুরুল হুদা নাহিদসহজাতীয় পার্টির অঙ্গ ও সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

জেএম/রাতদিন