বিএনপিকর্মী ভেবে পুলিশ সদস্যকে থাপ্পড় মারলেন ওসি (ভিডিও)

বিএনপিরকর্মী ভেবে জেলা গোয়েন্দা পুলিশ ডিএসবি’র এক কনস্টেবলকে রাস্তায় থাপ্পড় মারলেন মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন। মারধরের শিকার ওই ডিএসবি সদস্যের নাম আবুল বাশার।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বেলা ১১টার দিকে মৌলভীবাজার চৌমুহনায় এ ঘটনা ঘটে। এ ঘটনার একটি ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমেও।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন ও তার মুক্তির দাবিতে চৌমুহনা থেকে সকাল ১০টায় বিএনপির মিছিল হওয়ার কথা ছিল। সাড়ে ১০টার দিকে দায়িত্ব পালন করতে চৌমুহনা এলাকায় আসেন ডিএসবির সদস্য আবুল বাশার।

বেলা ১১টার দিকে বিএনপির ১৫-২০ জন নেতাকর্মী রাস্তায় জড়ো হয়। এ সময় ঘটে যায় অনাকাঙ্ক্ষিত ঘটনাটি। মডেল থানার ওসি আলমগীর হোসেন ডিএসবির সদস্য আবুল বাশারকে পেছন দিক থেকে এসে বিএনপির কর্মী ভেবে থাপ্পড় মারেন ওসি। এ সময় বাশার নিজেকে ডিএসবি সদস্য বলে পরিচয় দিলে তাদের মধ্যে ঝগড়া বেধে যায়। 

এ বিষয়ে ডিএসবির সদস্য আবুল বাশার বলেন, ‘সকালে আমি অফিসে আসার পর পুলিশ সুপারের নির্দেশে ডিআইও-১ আবু তাহেরের সঙ্গে গোয়েন্দা তথ্য সংগ্রহ ও ছবি তুলতে চৌমুহনা পয়েন্টে যাই। আমি যখন ছবি তুলতে যাই, তখন ওসি আচমকা পেছন থেকে এসে ড্রেস পরিহিত অবস্থায়ই আমাকে আক্রমণ করেন। তবে আমি নিজেকে ডিএসবি সদস্য বলে পরিচয় দিলে তিনি থেমে যান।’

তবে ছত্রভঙ্গ করতে ঘটনাটি ঘটেছিল বলে স্বীকার করেছেন ওসি আলমগীর হোসেন। পরে অনুতপ্ত হয়ে তিনি বলেন, বিষয়টি নিয়ে কথা বলা লজ্জার। যেহেতু গোয়েন্দা সংস্থার বাশারের আলাদা ড্রেস ছিল না, তাই ছত্রভঙ্গ করার সময়ে বিএনপি কর্মী মনে হয়েছে। পরে পরিচয় পেয়ে আমরা বিষয়টা মিটিয়ে নিয়েছি। তিনি বলেন, একটি ভুল বোঝাবুঝি হয়েছে। বিষয়টি যত প্রকাশ পাবে তত আমাদের জন্য লজ্জার।

ভিডিওতে দেখুন

বিএনপিকর্মী ভেবে পুলিশ সদস্যকে থাপ্পড় মারলেন ওসি (ভিডিও)

Posted by News Lalmonirhat on Thursday, 12 December 2019