বুড়িমারী স্থলবন্দর মহাসড়ক সংস্কার কাজ উদ্বোধন

বুড়িমারী স্থলবন্দর মহাসড়কের জিরোপয়েন্ট থেকে ২৮ কোটি টাকা ব্যয়ে ১০ কিলোমিটার রাস্তা সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে। লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার এই মহাসড়কটি পেরিয়ডিক মেইনটেন্যান্স প্রোগ্রামের আওতায় সংস্কার করা হচ্ছে।

বুধবার, ১৮ সেপ্টেম্বর এর উদ্বোধন করেন প্রতিরক্ষা মন্ত্রণালয় সংক্রান্ত স্থায়ী কমিটির সদস্য ও লালমনিরহাট-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি ।

এ সময় আয়োজিত সভায় সাংসদ বলেন, ‘সন্ত্রাস, জঙ্গীবাদ, জ্বালাও পোড়াও রাজনীতি মোকাবেলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সার্বজনীন উন্নয়ন করছেন।এখন তাঁর প্রধান লক্ষ্য দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করা।’

এতে উপস্থিত ছিলেন পাটগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বুড়িমারী স্থলবন্দর আমদানী- রপ্তানী এসোসিয়েশন সমিতির সভাপতি মো. রুহুল আমীন বাবুল, পাটগ্রাম উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপÍ সভাপতি বাবু পূর্ণ চন্দ্র, সড়ক ও জনপথ বিভাগের (সওজ) লালমনিরহাট কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী হামিদুর রহমান।

উদ্বোধন শেষে দোয়া। ছবি: রাতদিন.নিউজ

এছাড়াও বুড়িমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বুড়িমারী স্থলবন্দর আমদানী রপ্তানী এসোসিয়েশন সমিতির সাধারন সম্পাদক আবু সাঈদ নেওয়াজ নিশাত, পাটগ্রাম উপজেলা প্রকৌশলী আবু তৈয়ব মো. শামসুজ্জামান ও বুড়িমারী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তাহাজুল ইসলাম মিঠুসহ অন্যান্যরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

জেএম/রাতদিন