বেরোবির লালমনিরহাট জেলা সমিতির নবীন বরণ ও ইফতার

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়স্থ লালমনিরহাট ওয়েলফেয়ার এসোসিয়েশনের নবীনবরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে নবীনদেরকে স্বাগত জানানো হয়।

বুধবার, ১৫ মে বিশ্ববিদ্যালয় ক্যাফেটেরিয়ায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে নবীনদের ক্রেস্ট ও ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

এ উপলক্ষে্ আয়োজিত আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এসোসিয়েশনের সভাপতি শাহিদুল ইসলাম। বক্তব্য রাখেন অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মোরশেদুল ইসলাম, সরকারি বেগম রোকেয়া কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের বিভাগীয় প্রধান মাহমুদুল ইসলাম ও সোনালী ব্যাংকের সাবেক ব্যাংক কর্মকর্তা আব্দুস সাত্তার।

আলোচনায় আরও অংশ নেন রংপুরস্থ হাতিবান্ধা সমিতির সভাপতি মোজাম্মেল হক, রংপুর অঞ্চলের সহকারী কর কমিশনার মোঃ মনসুর আলী, বাংলাদেশ ছাত্রলীগ বেরোবি শাখার সভাপতি আবু মোন্নাফ আল কিবরিয়া তুষার, ছাত্র উপদেষ্ঠা ও সাবেক সভাপতি হাসান শশী ও সাবেক সাধারণ সম্পাদক এম এ কাইয়ুম খান।

সাধারণ সম্পাদক মিঠু খন্দকার সঞ্চালিত এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লোক প্রশাসন বিভাগের সহাকারি অধ্যাপক আসাদুজ্জামান আসাদ, বেরোবি পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক মুহিব্বুল ইসলাম মুন, কমিটির সহ সভাপতি মোঃ রোমানুজ্জামান, সাজ্জাদুল শাওন, সাংগঠনিক সম্পাদক শাহ আলম সাদেক সহ অন্যান্য সদস্যবৃন্দ।

এনএইচ/রাতদিন