বেরোবি উপাচার্যকে ক্যাম্পাসে আমন্ত্রণ জানিয়ে মানববন্ধন!

উপাচার্য নাজমুল আহসান কলিমউল্লাহকে ক্যাম্পাসে আমন্ত্রণ জানিয়ে বেগম রোকেয়া বিশ্ববিদ্যলয়ের (বেরোবি) শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা মানববন্ধন করেছেন। আজ রোববার, ২০ ডিসেম্বর দুপুরে ক্যাম্পাসের প্রশাসনিক ভবনের সামনে অধিকার সুরক্ষা পরিষদের ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানবন্ধন চলাকালে বক্তারা বলেন, ক্যাম্পাসে জাতীয় পতাকার অবমাননা নিয়ে যে ঘটনা ঘটেছে উপাচার্য ক্যাম্পাসে উপস্থিত থাকলে তা নাও ঘটতে পারতো। তিনি উপস্থিত থাকলে এগুলোর সুষ্ঠু সমাধানও হতো।

অধ্যাপক মতিউর রহমান তাঁর বক্তব্যে বলেন, উপাচার্য কাম্পাসে না আসা পর্যন্ত তার দপ্তর বন্ধ রাখার অনুরোধ জানাচ্ছি। উপাচার্যকে ক্যাম্পাসে উপস্থিত রাখার জন্য তিনি নিয়ন্ত্রণকারী ব্যক্তিদের দৃষ্টি দেওয়ারও আহ্বান জানান।

অধ্যাপক গাজী মাজহারুল আনোয়ার বলেন, উপাচার্যকে আর ঢাকায় থেকে বিশ্ববিদ্যালয় পরিচালনা করতে দেওয়া হবেনা। উপাচার্য কতটা অনুপস্থিত থাকলে মানবন্ধন করে কাম্পাসে আসার আমন্ত্রণ জানানো হয় সেটিও ভেবে দেখতে হবে।

 ড. তুহিন ওয়াদুদ বলেন, উপাচার্য ক্যাম্পাসে অনুপস্থিত থাকার কারণে সমস্ত শৃঙ্খলা ভেঙে পড়েছে।

মানবন্ধন শেষে শিক্ষক, কর্মকর্তা, কমচারীগণ রেজিস্ট্রার এবং উপাচার্যের দপ্তরে গিয়ে রেজিস্ট্রার এবং উপাচার্য ক্যাম্পাসে না আসা পর্যন্ত সংশ্লিষ্ট দপ্তরগুলো বন্ধ রাখার আহ্বান জানান।

এইচএ/রাতদিন