ব্যবসা বৃদ্ধির লক্ষ্যে বুড়িমারী স্থলবন্দর আমদানি- রপ্তানিকারক গ্রুপের সাধারণ সভা, কমিটি গঠন

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর আমদানি- রপ্তানিকারক গ্রুপের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় স্থলবন্দরের ব্যবসা উন্নয়নের নানা দিক নিয়ে আলোচনা করা হয় সেইসাথে নতুন কমিটির সদস্যদের নাম ঘোষণা করা হয়।

আজ রোববার, ২২ আগস্ট দুপুরে বুড়িমারী সফিয়ার রহমান রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজ মঠে এই সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বুড়িমারী স্থলবন্দর আমদানি- রপ্তানিকারক গ্রুপের সভাপতি রুহুল আমীন বাবুল।

প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বুড়িমারী স্থলবন্দর আমদানি- রপ্তানিকারক গ্রুপের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন।

বুড়িমারী স্থলবন্দর আমদানি- রপ্তানিকারক গ্রুপের যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমানের সঞ্চালনায় এতে আরও বক্তব্য রাখেন বুড়িমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বুড়িমারী স্থলবন্দর আমদানি- রপ্তানিকারক গ্রুপের সাংগঠনিক সম্পাদক  আবু সাঈদ নেওয়াজ নিশাত, ব্যবসায়ী হুমায়ুন কবির সওদাগর ও তাহাজুল ইসলাম বাবুলসহ অন্যান্যরা।

এ সময় বক্তারা  স্থলবন্দরের সার্বিক ব্যবসা- বাণিজ্য সূচক বৃদ্ধি ও বন্দরের আমদানি- রপ্তানিকারকদের কল্যাণ সাধন এবং ভ্যাট পরিস্থিতি নিয়ে আলোচনা করেন। পরে স্থলবন্দর আমদানি- রপ্তানিকারক গ্রুপের ৩১ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটির তালিকা প্রকাশ করা হয়।

স্থলবন্দরের আমদানি- রপ্তানিকারক ব্যবসায়ীরা এ সভায় উপস্থিত ছিলেন।

জেএম/রাতদিন

মতামত দিন