মধ্যরাতে পুত্রবধুর ঘরে শ্বশুর, বিচার না পেয়ে ধর্ষণচেষ্টা মামলা

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ তুলেছেন এক নারী। উপজেলার ধানখুনিয়া গ্রামে ওই নারী তিন সন্তান নিয়ে বাসায় একা থাকতেন।

এ ঘটনায় সোমবার, ২৩ মার্চ রাতে শ্বশুরকে অভিযুক্ত করে গোবিন্দগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন পুত্রবধূ।

মামলা সূত্রে জানা গেছে, ওই নারীর স্বামী ঢাকায় রিকশা চালান। তিন সন্তান নিয়ে বাড়িতে থাকতেন তিনি । ছেলে বাড়িতে না থাকার সুযোগে পুত্রবধূর ওপর কুনজর পড়ে শ্বশুরের। ৩ মার্চ রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ওই নারী ঘরের বাইরে আসেন। এ সুযোগে শ্বশুর তার ঘরে ঢুকে লুকিয়ে থাকেন।

এরপর পুত্রবধূ ঘুমিয়ে পড়লে শ্বশুর তাকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় ওই নারী চিৎকার করলে ঘর থেকে বের হয়ে যান শ্বশুর। এ কথা রাতেই ওই নারী তার স্বামীকে জানান।

পরে তার স্বামী বাড়ি গিয়ে প্রতিবেশী ও গণ্যমান্য ব্যক্তিদের জানালে তারা মামলা না করে মীমাংসা করে দেয়ার আশ্বাস দেন। কিন্তু গ্রাম্য সালিশে কোনো সমাধান না হওয়ায় গতরাতে মামলা করা হয়।

অভিযুক্তকে ধরতে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএ মেহেদী হাসান।

জেএম/রাতদিন