মহানগরের বাইরে রংপুরের শ্রেষ্ঠ করদাতা হারাগাছের শফিক

রংপুর সিটির বাহিরে ২০১৮-১৯ অর্থবছরের শ্রেষ্ঠ করদাতা হয়েছেন হারাগাছের বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও শিল্পপতি শফিকুল ইসলাম শফিক। তিনি হরিণ বিড়ি ও রংপুরের বৃহত্তর হোটেল নর্থ ভিউ এর ব্যবস্থাপনা পরিচালক।

রংপুরে সর্বোচ্চ ও দীর্ঘমেয়াদী করদাতাদের সম্মাননা সনদ ও ক্রেস্ট প্রদান অনুষ্ঠিত হয়। বুধবার, ১৩ নভেম্বর জেলা পরিষদ কমিনিউটি সেন্টারে সম্মাননা সনদ ও ক্রেস্ট প্রদান অনষ্ঠিত হয়।

রংপুর কর অঞ্চলের কমিশনার আব্দুল লতিফ এর সভাপতিত্বে প্রধান অতিথি বক্তব্য রাখেন রংপুর সিটির কর্পোরেশনের প্যানেল মেয়র মাহামুদুর রহমান টিটু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন (আন্তর্জাতিক কর) জাতীয় রাজস্ব বোর্ডেও সদস্য আরিফা শাহানা, রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্রাচার্য্য বিপিএম, এক্সইজ ও ভ্যাট কমশিনারের কাস্টমস কমশিনার শওকত আলী সাদী, রংপুর চেম্বার ও কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটু, রংপুর ইউমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আনোয়ারা ফেরদৌস পলি, রংপুর মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি রেজাউর ইসলাম মিলন, রংপুর ট্যাকসেস বার এসোসিয়েশনের সভাপতি মাসুম খান।

এর আগে অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলয়ান করেন এর পরে  অতিথিদেরকে ফুলেল ফুভেচ্ছা প্রদান করেন।

বক্তারা বলেন, কর দেওয়া নাগরিক দায়িত্ব। এটি গর্বেরও। কর দিয়ে আসেন আমরা সবাই সরকার কে আরো শক্তি শালি করে তুলি। অনুষ্ঠানের মূল লক্ষ্য রাজস্ব আদায় বাড়ানো। দেশের বড় একটি অংশকে করের আওতায় আনার লক্ষ্যে তাদের উদ্বুদ্ধ ও অনুপ্রেরণা জোগাতে সেরা করদাতাদের সম্মান জানানো হয়।

এনএইচ/রাতদিন