‘মাদকের নেশায় মানুষের স্বপ্ন ধ্বংস’

মাদকের নেশায় মানুষের স্বপ্ন ধ্বংস হচ্ছে বলে জানিয়েছেন রংপুরের বিভাগীয় কমিশনার কে এম তারিকুল ইসলাম। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার স্বপ্নপূরণে বাধা মাদককে রুখে দিতে সবার প্রতি আহ্বান জানান তিনি।

বৃহস্পতিবার, ২ জানুয়ারি দুপুরে রংপুর টাউন হল মিলনায়তনে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিভাগীয় কমিশনার।

তিনি বলেন, মানুষের স্বপ্ন ধ্বংস হচ্ছে মাদকের নেশায়। মাদকাসক্ত জীবনে সুখ শান্তি নেই। ভালো থাকার জন্য, ভালোভাবে বাঁচার জন্য মাদককে না বলুন। জীবনকে ভালোবাসুন। আইনের প্রতি শ্রদ্ধাশীল হোন। সকলে মিলে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্নপূরণ করতে হবে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের উপ-পরিচালক মাসুদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন— রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাম্মদ আবদুল আলীম মাহমুদ, জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ প্রমুখ।

এর আগে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নগরের বঙ্গবন্ধু চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে রংপুর টাউন হল চত্বরে গিয়ে শেষ হয়।

এনএ/রাতদিন