যুবলীগকর্মীর বাড়িতে মিললো ভিজিডির চাল

বগুড়ার নন্দীগ্রামে এক যুবলীগ কর্মীর বাড়ি থেকে ২৮ বস্তা ভিজিডি’র চাল উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর বিকেলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. নুরুল ইসলাম ভাটগ্রাম ইউনিয়নের বর্ষন গ্রামের যুবলীগ কর্মী কামরুজ্জামান এর বাড়ি থেকে এ চাল উদ্ধার করেন।

জানা গেছে, বর্ষন গ্রামের যুবলীগ কর্মী কামরুজ্জামানের বাবা মোকসেদ আলী ও তার সহযোগী আবু বক্কর সিদ্দিক সুবিধাভোগী সদস্যদের কাছ থেকে কম দামে ভিজিডির চাল কিনে বাড়িতে মজুত করে রাখেন। সংবাদ পেয়ে সহকারী কমিশনার (ভূমি) মো. নুরুল ইসলাম পুলিশ নিয়ে যুবলীগ কর্মীর বাড়ি তল্লাশী চালান। এসময় তার ঘরের বারান্দা থেকে মোট ২৮ বস্তা চাল উদ্ধার করা হয়। তবে চাল ব্যবসায়ী মোকসেদ আলী ও তার সহযোগী আবু বক্কর সিদ্দিক পালিয়ে যায়।

এ সম্পর্কিত আরও খবর...
style="display:block; text-align:center;" data-ad-layout="in-article" data-ad-format="fluid" data-ad-client="ca-pub-3929264565086846" data-ad-slot="3647344972">

এবিষয়ে নন্দীগ্রাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. নুরুল ইসলাম জানান, ভিজিডি’র ২৮ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। এ সময় পালিয়ে যাওয়ায় কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তাদের বিরুদ্ধে থানায় মামলা করা হবে।

এইচএ/রাতদিন