রংপুরের কালেক্টরেট ক্রিকেট গার্ডেন হচ্ছে জাতীয় মানের মাঠ

রংপুরের কালেক্টরেট ক্রিকেট গার্ডেনকে জাতীয় মানের খেলার উপযোগী করতে সার্বিক উন্নয়ন উন্নয়নকল্পের উদ্বোধন করা হয়েছে।  ৩০ লাখ টাকা ব্যায়ে  এ উন্নয়ন কাজ সাধিত হবে। নির্মাণ হবে আধুনিক মানের গ্রিল ফেন্সিং ।

শনিবার ,৭ নভেম্বর  জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আসিব আহসান আনুষ্ঠানিকভাবে এ মহাপরিকল্পনার উদ্বোধন ঘোষণা করেন। তিনি জানান রংপুরে ক্রিকেটের যত অবদান তা এই মাঠকে ঘিরেই।  তাই জাতীয় মানের খেলার উপযোগী করতে মহাপরিকল্পনা গ্রহণ করা হয়েছে।  বিসিবির সাথে দশ বছরের চুক্তিতে এই মাঠের আমুল পরিবর্তন আসবে।  

১৯৯৯ সালে জাতীয় ক্রিকেট লীগের ভেন্যু নির্বাচিত হওয়ার পর থেকে  স্থানীয়,  বয়স ভিত্তিক ও জাতীয় ক্রিকেট লীগের বিভিন্ন খেলা এই মাঠে অনুষ্ঠিত হয়ে আসছে।  

বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, আনোয়ারল ইসলাম বলেন, আমরা এই মাঠের আধুনিকায়নে সর্বোচ্চ চেস্টা চালিয়ে যাচ্ছি। মহাপরিকল্পনা বাস্তবায়ন হলে রংপুর বিভাগের ছেলে মেয়েরা ক্রিকেটে আরও এক ধাপ এগিয়ে যাবে।

এ সময় জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপকমিটির আহবায়ক শুভরঞ্জন বাবলু, কার্যকরী  সদস্য এডভোকেট জাকিয়া সুলতানা চৈতি, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক চায়না চৌধুরী প্রমুখ ি 

উপস্থিত  ছিলেন।

আরআই/ রাতদিন