রংপুরের নির্বাচন নিয়ে বিএনপির অভিযোগ মনগড়া: জিএম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, এরশাদের স্বপ্ন বাস্তবায়ন এবং তার অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য সাদ এরশাদ এখানে লড়ছেন।

তিনি বলেন, ‘রংপুর-৩ আসনের উপনির্বাচনে মহাজোট প্রার্থী এবং আমাদের বিরুদ্ধে আচরণবিধি লংঘনের অভিযোগ অসত্য ও বানোয়াট। বিএনপি প্রার্থী এবং নেতাদের অভিযোগ মনগড়া। নির্বাচনে ভরাডুবি দেখে তারা এসব বলছে। আমরা কোনো আচরণবিধি লংঘন করছি না।’

রংপুর-৩ আসনের উপনির্বাচনে ভাতিজা রাহগির আলমাহি এরশাদের নির্বাচন বিষয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জাপা চেয়ারম্যান এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, বিএনপির এক নেতা জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও জাতীয় পার্টি সম্পর্কে শিষ্টাচার বহির্ভূত বক্তব্য দিচ্ছেন। আমরা সেগুলো পরিহার করার চেষ্টা করছি।

কোনো আচরণ বিধি লংঘন করছেন না দাবি করে তিনি বলেন, ‘রংপুর-৩ সংসদীয় এলাকার বাইরে নগরীর শিরিন পার্ক এলাকায় নেতাকর্মীদের সাথে মতবিনিয়ম করছি।’

ভোটারদের এরশাদের প্রতি তাদের ভালোবাসার ঋণ পরিশোধের সুযোগ দেয়ার জন্য এরশাপুত্র সাদকে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করার আহবান জানান।

মতবিনিময় সভায় জাতীয় সংসদে বিরোধীদলীয় চীপ হুইপ ও জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গার সভাপতিত্বে বক্তব্য রাখেন রাহগির আলমাহি এরশাদ (সাদ এরশাদ), বিরোধী দলীয় হুইপ রাশেদা বেগম এমপি, প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, মাসুদা রশিদ চৌধুরী এমপি, আদেলুর রহমান এমপি, জাপার প্রেসিডিয়াম সদস্য এসএম ফখর-উজ-জামান জাহাঙ্গীর, রংপুর জেলা জাপার যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, কেন্দ্রীয় নির্বাহী সদস্য শাফিউল ইসলাম শাফী, হাসানুজ্জামান নাজিম প্রমুখ।

এবি/রাতদিন