রংপুরের যেখানে যেখানে এরশাদের চেহলাম ও দোয়া মাহফিল

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের  রুহের মাগফিরাত  উপলক্ষে দোয়া ও চেহলাম (চল্লিশা) রংপুরে অনুষ্ঠিত হবে। শনিবার, ৩১শে আগষ্ট রংপুরের পৃথক পৃথক স্থানে এটি অনুষ্ঠিত হবে বলে দলীয় সুত্রে জানা গেছে।

এর মধ্যে শনিবার বাদ জোহর রংপুর মহানগরীর দর্শনার পল্লী নিবাসে মরহুমের রুহের মাগফেরাত উপলক্ষে চেহলাম ও দোয়া অনুষ্ঠিত হবে।

এছাড়াও রংপুর মহানগরীর ১,২,৩ নং ওয়ার্ড এর জন্য  উত্তম উচ্চ বিদ্যালয়,  ৪,৫,৬নং ওয়ার্ড এর জন্য খটখটিয়া উচ্চ বিদ্যালয়, ৭,৮,৯নং ওয়ার্ড এর জন্য মহব্বতখা উচ্চ বিদ্যালয়, ১০,১১,১২ নং ওয়ার্ড এর জন্য  কেরানঅর হাট স্কুল ও কলেজ, ১৩,১৪,১৫ নং ওয়ার্ড এর জন্য বড়বাড়ী উচ্চ বিদ্যালয়ে দোয়া ও চেহলাম অনুষ্ঠিত হবে।

এছাড়া ১৬,১৭,১৮ নং ওয়ার্ড এর জন্য লালকুঠি উচ্চ বিদ্যালয় ও কলেজ, ২০,২১,২২ নং ওয়ার্ড এর জন্য মুলাটোল আলিয়া মাদ্রাসা,২৩,২৪,২৫ নং ওয়ার্ড এর জন্য নিউজুম্মাপাড়া প্রাইমারী স্কুলম ২৪,২৫,২৭ নং ওয়ার্ড এর জন্য রবাটসনগঞ্জ স্কুল এন্ড কলেজ, ২৮,২৯,৩০ মাহিগঞ্জ বালিকা  বিদ্যালয় ও ৩১,৩২,৩৩ নং ওয়ার্ড এর জন্য তালুক তামপাট উচ্চ বিদ্যালয়ে দোয়া ও চেহলাম অনুষ্ঠিত হবে।

অন্যদিকে সদর উপজেলার ৫টি ইউনিয়নের মধ্যে সদ্যপুস্করিনীর পালিচড়া উচ্চ বিদ্যালয়, চন্দনপাট এর সাহাবাজপুর উচ্চ বিদ্যালয়, মমিনপুর হাট দাখিল মাদ্রাসা, হরিদেবপুর পাগলাপীর উচ্চ বিদ্যালয় ও খলেয়ার গঞ্জিপুর উচ্চ বিদ্যালয়ে মরহুমের চেহলাম ও দোয়া অনুষ্ঠিত হবে।

চেহলাম ও দোয়া অনুষ্ঠানে জাতীয় পার্টির নেতা-কর্মী ও সমর্থকসহ সর্বস্তরের মানুষকে যথাসময় যথা স্থানে উপস্থিত থাকার জন্য বিশেষ ভাবে আহবান জানিয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর মহানগর সভাপতি রসিক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা এবং যূগ্ম মহাসচিব ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির।