রংপুরে আরপিএমপির অভিযানে গ্রেপ্তার ২৮

মেট্রোপলিটন পুলিশের আওতাধীন থানাসমূহ বৃহস্পতিবার বিভিন্ন মামলায় এবং গ্রেফতারী পরোয়ানাভূক্ত ২৮ জন আসামীকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে ইয়াবাসহ আটক হয়েছেন দুই জন, অন্যরা বিভিন্ন মামলার পরোয়ানাভুক্ত আসামী।

রংপুর কেন্দ্রিয় বাস টার্মিনাল থেকে ইয়াবাসহ দুই জনকে গ্রেফতার করেছে মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানা।

বৃহস্পতিবার, ২১ নভেম্বর গোপন সংবাদের ভিতিত্তে রহিদুল ইসলাম রোলেক্স (২৩)কে গ্রেফতার করা হয়।সে সিওবাজার, কেল্লাবন্দ এলাকার মোহাম্মদ আলী জিন্নাহর ছেলে।  

এ বিষয়ে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন মামলা করা হয়েছে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার  (হেডকোয়ার্টার্স এন্ড মিডিয়া) রেজানুর বেগম এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

ওই দিন অপর অভিযানে মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) কোতয়ালী থানাধীন সবুজবাগ হাজিটারি থেকে রাকিবুল ইসলাম দিপু (২৭) কে গ্রেফতার করা হয়।এসময় ২০ পিস ইয়াবাসহ তাকে হাতেনাতে গেপ্তার করে পুলিশ। সে মহানগরীর ভগী এলাকার আলম মিয়ার ছেলে। তার বিরুদ্ধেও কোতোয়ালী থানায় মামলা করা হয়েছে।

ব্রিফিংয়ে জানানো হয়, মেট্রোপলিটন পুলিশের আওতাধীন থানাসমূহ বৃহস্পতিবার বিভিন্ন মামলা এবং গ্রেফতারী পরোয়ানাভূক্ত ২৮ জন আসামীকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে কোতয়ালী থানায় ১০ জন, তাজহাট থানায় ৭ জন,মাহিগঞ্জ থানায় ১ জন,হারাগাছ থানায় ২ জন, পরশুরাম থানায় ২ জন, হাজিরহাট থানায় ১ জন এবং গোয়েন্দা শাখা (ডিবি)৫ জনকে আটক করে আদালতে সোপর্দ করে।

ব্রিফিংয়ে আরও জানানো হয়, বৃহস্পতিবার রংপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ সড়ক পরিবহন আইন-২০১৮ এর আওতায় আইন অমান্যকারীদের বিরুদ্ধে ২০৯ টি মামলা দায়ের করেছে।

জেএম/রাতদিন