রংপুরে আ.লীগের ঝাড়ু মিছিল থেকে রাঙ্গার গ্রেপ্তার দাবি, থানায় জিডি

রংপুরে জাতীয় পার্টির নেতাকর্মীদের বিক্ষোভ মিছিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে অশ্লীল শ্লোগান দেওয়ার প্রতিবাদে ফুঁসে উঠেছে আওয়ামীলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

শুক্রবার, ১৫ নভেম্বর সন্ধ্যায় রংপুর নগরীতে পৃথক কয়কটি স্থানে ঝাড়ু মিছিল ও প্রতিবাদ সমাবেশে করেছে আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ মহিলালীগের নেতাকর্মীরা।

ঝাড়ু মিছিলে ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান রণি, সাধারণ সম্পাদক রাকিবুল হাসান কাকনসহ আওয়ামীলীগের নেতাকর্মীরা মসিউর রহমান রাঙ্গাকে গ্রেপ্তারের দাবী জানান।  রাঙ্গাকে গ্রেপ্তার না করলে রংপুরে বৃহত্তর আন্দোলন করার ঘোষণা দেন নেতাকর্মীরা। ঝাড়ু মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে রংপুর প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশ করে। এতে বক্তব্য রাখেন রংপুর মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুরাদ হোসেনসহ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এদিকে জাতীয় পার্টির অঙ্গসংগঠন জাতীয় যুব-সংহতির মিছিল থেকে বৃহস্পতিবার রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে অশ্লীল শ্লোগান দেওয়াতে রংপুর কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়রি করেছেন রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান সিদ্দিকী রণি।

তিনি বলেন, জাতীয় পার্টির অফিস থেকে বের করে নগরীর প্রেসক্লাব গিয়ে জাতীয় পার্টির নেতাকর্মীরা প্রধানমন্ত্রীসহ আওয়ামীলীগের নেতাদের নিয়ে অশ্লীল ভাষায় শ্লোগান দেয়। ফলে থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

এনএ/রাতদিন