রংপুরে করোনা সচেতনতায় বিএনপির লিফলেট বিতরণ

করোনা প্রতিরোধে জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ করেছে রংপুর মহানগর বিএনপি। মহানগর বিএনপির ধারণ সম্পাদক এর নেতৃত্বে এই কর্মসূচী পালন করা হয়।

বৃহস্পতিবার, ১৯ মার্চ সকালে রংপুর মহানগরীর গ্রান্ডহোটেল মোড়ে লিফলেট বিতরণ কার্যক্রম শুরু করা হয়। এসময় পথচারী, যাত্রী এবং ব্যবসায়ীদের মধ্যে এসব লিফলেট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, সহ সভাপতি সুলতান আলম বুলবুর, রুহুল আমিন বাবলু, সাংগঠনিক সম্পাদক আব্দুল সালাম, মহানগর কৃষক দলের আহবায়ক শাহ্ নেওয়াজ লাবু, সিনিয়র যুগ্ম আহবায়ক ফিরোজ রহমান পিন্টু, যুগ্ম আহবায়ক মাহামুদুল হাসান, মৎস দলের আহবায়ক মাহামুদুর হাসান সুজন, যুগ্ম সম্পাদক মনির হোসেন, তাতি দলের আহবায়ক সাহেদ, বিএনপি নেতা জামেল আক্তার ও ময়েনসহ বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ।

এ উপলক্ষে আয়োজিত সভায় বক্তরা বলেন, এই ভাইরাস খুব সাধারণ হলেও এটি প্রাণঘাতী। গণজমায়েত থেকে দূরে থাকতে হবে। এজন্য আমাদের ঘন ঘন হাত ধোয়াসহ ধর্মীয় অনুশাসন মানতে হবে। পাশাপাশি মিডিয়াকে সচেতনভাবে এই ভাইরাস মোকাবেলায় ভূমিকা রাখার আহ্বান জানান। একই সাথে নগরীতে জন সচেতনামূলক মাইকিং করা হচ্ছে বলেও জানান তিনি।

এসময় নগরবাসীকে আতংকিত না হয়ে সচেতন হবার আহবান জানান তারা।

জেএম/রাতদিন