রংপুরে গ্যাস সিলিন্ডার থেকে গাঁজা উদ্ধার, আটক ৫

রংপুর নগরীর তাজহাট থানা এলাকায় গ্যাস সিলিন্ডারের ভেতরে সুকৌশলে লুকিয়ে রাখা ৫ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। এ সময় ৫ জনকে আটক করা হয়।

রোববার, ৮ নভেম্বর রাতে রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার ফারুক আহমেদ এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন।

প্রেস বিজ্ঞপ্তিতে হয়, গ্যাস সিলিন্ডারের ভেতরে সুকৌশলে গাঁজা নিয়ে যাচ্ছে,- এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় পুলিশ অভিযান পরিচালনা করেন। পরে নগরীর বিনোদপুর রেলগেটের দক্ষিণ পার্শে পাকা রাস্তার উপর একটি সাদা প্রাইভেট কারে (ঢাকা মেট্রো খ-১১-৭১০৭) আটক করে তল্লাশী করলে গ্যাস সিলিন্ডারের ভিতরে রাখা ৫ কেজি গাঁজা উদ্ধার করে। এ সময় প্রাইভেটকারসহ ৫জনকে আটক করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, বৌলারপাড়া তুলশিঘাট এলাকার মৃত আশরাফুল আললের ছেলে সবুজ আকন্দ (২৬), নয় আনি সাদেকপুর এলাকার মন্টু মিয়ার ছেলে সুমন মিয়া (৩৫), নয়ানি সাদেকপুর এলাকার আনিছুর রহমানের ছেলে হাসান আকন্দ (২২), পলাশবাড়ী থানার মুরারিপুর রওশনবাগ এলাকার আঃ বারি শেখের ছেলে মশিউর রহমান (২৫) ও গাইবান্ধা জেলার সাতানি সাদেকপুর এলাকার আঃ রহমানের ছেলে মোস্তাফিজুর রহমান (৩৮)। এদের নামে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এনএ/রাতদিন