রংপুরে জাতীয় পার্টির জরুরি সভা অনুষ্ঠিত

আট উপজেলার নেতাকর্মীদের রংপুর জেলা জাতীয় পার্টির জরুরি সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার, ২২ জুলাই বিকালে নগরীর সেন্ট্রাল রোডের দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা জাতীয় পার্টির কমিটিগুলোকে সু-সংগঠিত ও আরো শক্তিশালী করার লক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি সামসুল আলম। এতে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক।

এ সময় উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন লিটন, সাংগঠনিক সম্পাদক শামীম সিদ্দিকী ও খতিবার রহমান, প্রচার সম্পাদক মমিনুল ইসলাম রিপন, শ্রম বিষয়ক সম্পাদক তোফাজ্জল হোসেন তোফা এবং জেলা কমিটির সদস্য অ্যাডভোকেট মোকাম্মেল হক চৌধুরী।

সভায় আরও উপস্থিত ছিলেন রংপুর জেলা জাতীয় যুবসংহতির সভাপতি হাসানুজ্জামান নাজিম, জেলা মহিলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক দুলালী বেগম, পীরগাছা উপজেলা চেয়ারম্যান মাহাবুবুর রহমান, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন, রংপুর জেলা জাতীয় ছাত্র সমাজের যুগ্ম আহবায়ক মুহিন সরকার ও জেলা জাতীয় সেচ্ছাসেবক পার্টির আহবায়ক আবুল হোসেন।

সভা শেষে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এবি/রাতদিন