রংপুরে জেএমবি সদস্য, লালমনিরহাটের ইয়াবা কারবারিসহ আটক ১৫

রংপুর মেট্রোপলিটন পুলিশের অভিযানে ২ জেএমবি সদস্যসহ পরোয়ানাভুক্তসহ মোট ১৫ জন আসামীকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে ৮হাজার টাকা, ২ টি মোবাইল সেট, ১১৭ পিস ইয়াবা ট্যাবলেট ও হেরোইন উদ্ধার করা হয়।

শুক্রবার, ৭ ফেব্রুয়ারি বিকেলে রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (ডিবি এন্ড মিডিয়া) আলতাফ হোসেনের এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায়।

আলতাফ হোসেনে জানান, রংপুর নগরীর প্রাইম মেডিকেল কলেজ হাসপাতাল এর উত্তর গেটের সামনে নাহিদ ও রুবেল নামের দুজনকে গ্রেপ্তার করা হয়। এদের মধ্যে কাওছার নাহিদ (১৯) মিঠাপুকুর উপজেলার শাল্টি গোপালপুর এলাকার আব্দুল ওয়াহাব ছেলে। অন্যজন বিনোদপুর এলাকার মুসলিম মিয়ার ছেলে রুবেল মিয়া (২৫)। তাদের কাছ থেকে অন্তর্ঘাত ও নাশকতামূলক কার্যক্রমের উপকরণ জব্দ করা হয়।

হারাগাছ থানা পুলিশের অভিযানে গ্রেপ্তার হয় রাশেদুল ইসলাম রাসেদ। হাজির বাজার এলাকা থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আব্দুস সালামের ছেলে রাশেদকে (৪৫) বাড়ী থেকে গেপ্তার করে পুলিশ।

তিনি আরও জানান, বৃহস্পতিবার রংপুর নগরীর আর.কে রোডে ছিনতাইকালে নগদ ৮ হাজার টাকা ও ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

নগরীর চেকপোষ্ট এলাকায় হেরোইনসহ ঘাঘটপাড়া এলাকার খাইরুলের ছেলে আঙ্গুর (৩০)কে গ্রেফতার করা হয়।

গনেশপুর দোলাপাড়ায় ইয়াবা ট্যাবলেটসহ আঃ ওহাবের ছেলে কামরুজ্জামান কামু (৪০) কে গ্রেফতার করা হয়|

আলতাফ হোসেনের জানান, বৃহস্পতিবার ধাপ জেল রোডের সিয়াম ডায়াগনোষ্টিক সেন্টার এর সামনে থেকে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দইখাওয়া এলাকার রফিকুল ইসলামের ছেলে মির্জা আলী মিন্টু (২৯) কে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়।

মেট্রোপলিটন পুলিশ ওইদিন বিভিন্ন মামলায় এবং গ্রেফতারী পরোয়ানাভূক্ত কোতয়ালী থানায় ৮, তাজহাট থানায় ২, মাহিগঞ্জ থানায় ১, হারাগাছ থানায় ২, হাজিরহাট থানায় ১ জন এবং গোয়েন্দা শাখা (ডিবি) ১ জনসহ মোট ১৫ জন আসামীকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করে।

জেএম/রাতদিন