রংপুরে ডিবির অভিযান, মাদকসহ চার কারবারি গ্রেফতার

রংপুরে মাদক বিরোধী অভিযানে চার মাদক কারাবারিকে গ্রেফতার করেছে মহানগর পুলিশ। পৃথক তিন অভিযানে নাটোর, পীরগঞ্জ, মিঠাপুকুর ও দিনাজপুরের ওই চার কারবারিকে আটক করে পুলিশ।

আজ রোববার, ৬ ফেব্রয়িারি দুপুরে রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি এন্ড মিডিয়া) সাজ্জাদ হোসেন এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনি ও রবিবার ভোররাতে রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)’র পৃথক তিনটি অভিযান চালিয়ে গাঁজা, ফেন্সিডিল ও ৫’শ এম্পুল আমদানি নিষিদ্ধ অবৈধ নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করে। সেই সাথে এসব মাদকসহ ওই চার কারবারিকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, নাটোর জেলার সিংড়া থানার মাঝগ্রাম গোপালপুর এলাকার আব্দুস সালামের ছেলে ইউনুছ আলী (৩১), দিনাজপুর জেলার বিরল থানার ৪ নং সরগ্রাম গগনপুর মধ্যপাড়া এলকারা বাবুল মিয়ার ছেলে সাহিনুর ইসলাম (৩৪), পীরগঞ্জ গোবিন্দপুর এলকার সামছুল উদ্দিনের ছেলে নুরুজ্জামান লাভলু (৩২) ও মিঠাপুকুর ১১ নং বড়বালা আটপুনিয়া এলকারা মৃত সাবের উদ্দিনের ছেলে হাসান আলী (৪৭)।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আরপিএমপি কোতয়ালী ও তাজহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে।

তিনি জানান, সিটি কর্পোরেশেনের ইসলামবাগ থেকে শুকনো গাঁজা, বিনোদপুর এলাকা থেকে ৫’শ ইনজেকশন ও মডার্ণ মোড় এলাকা থেকে ফেন্সিডিল উদ্ধার করা হয়।