রংপুরে ডেঙ্গু প্রতিরোধে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর র‌্যালী

এডিস মশা নিধন ও ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক র‌্যালী করেছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী রংপুর রেঞ্জ। এতে জেলা অফিসের কর্মকর্তা ও কর্মচারী এবং উইনিয়ন লিডার ও দলনেতারা অংশ নেন।

আজ বুধবার, ৭ আগষ্ট সকালে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী রংপুর গোমস্তাপাড়াস্থ জেলা অফিস থেকে র‌্যালীটি বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এসময় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রংপুর রেঞ্জ পরিচালক একেএম জিয়াউল আলম টাউন হল চত্তর, ডিসি অফিস এবং কাচারীবাজার এলাকায় ডেঙ্গু থেকে রক্ষা পেতে সাধারন জনগণের উদ্দেশ্যে নানা ধরনের উপদেশ ও পরামর্শমূলক বক্তব্য দেন।

জিয়াউল আলম বলেন, ‘আমরা সকলে সচেতন হলে সহজে কোন রোগে আক্রান্ত হবো না। দেশে কোন দুর্যোগ এলে দেশের স্বার্থে সকলে মিলে একত্রিত হয়ে তা প্রতিরোধ করার চেষ্টা করবো। এজন্য জনগণকে সচেতন করতে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা শুরু থেকে সারা দেশে কাজ করে যাচ্ছে।’

এসময় সার্কেল এ্যাকজুডেন্ট (সহকারী জেলা কমান্ড্যান্ট পদে পদোন্নতিপ্রাপ্ত) রেজাউল ইসলাম, গঙ্গাচড়া উপজেলা ভিডিপি কর্মকর্তা রেজকেকুজ্জামান ও মিঠাপুকুর উপজেলা ভিডিপি কর্মকর্তা প্রবীরস উপস্থিত ছিলেন।

এনএইচ/রাতদিন