রংপুরে নতুন মহাসচিব বাবলুর কুশপুত্তলিকা দাহ, অবাঞ্চিত ঘোষনা

রংপুর সদর-১ আসনের সাংসদ বিরোধী দলীয় চীফ হুইপ মশিউর রহমান রাঙ্গাকে জাতীয় পার্টির মহাসচিব পদ থেকে সরিয়ে দিয়ে জিয়া উদ্দিন বাবলুকে মহাসচিব মনোনীত করার জাতীয় পার্টির সমর্থকের এক অংশ নেতা কর্মী বিক্ষোভ মিছিল করেছে। ওই সময় পুলিশী বাঁধায় পন্ড হয়ে গেছে।

পরে দলের নেতা কর্মীরা দলীয় কার্যালয়ের মুল ফটকের সমানে নব নিযুক্ত জাতীয় পার্টির মহাসচিব জিয়া উদ্দিন বাবলুর কুশপুত্তলিকা দাহ করে তাকে রংপুরে অবাঞ্চিত ঘোষনা করে।

এর আগে রোববার বিকেলে রংপুর নগরীর সেন্ট্রাল রোডস্থ জেলা ও মহানগর জাতীয় পার্টি কার্যালয়ে রাঙ্গার সমর্থক নেতা কর্মীরা সমবেত হয়। তারা বিকেল সাড়ে ৫ টার দিকে জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাকের নেতৃত্বে দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল নিয়ে বের হওয়ার সময় কার্যালয়ের সামনে পুলিশ মিছিলকারীদের বাঁধা প্রদান করে। এ নিয়ে পুলিশের সাথে জাপা নেতা কর্মীদের মৃদু বাক বিতন্ডা হয়।

সমাবেশে বক্তব্য রাখেন রংপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক শামীম সিদ্দিকী, রংপুর মহানগর জাতীয় যুব সংহতির সাধারণ সম্পাদক আলাল উদ্দিন কাদেরী শান্তি, জেলা যুব সংহতির সভাপতি হাসানুজ্জামান নাজিমসহ অন্যান্য নেতৃবৃন্দ।

রংপুর জেলা জাতীয় পার্টির সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক বলেন রাঙ্গাকে মহাসচিব পদে পুর্নবহাল না করা হলে এওর দায় দায়িত্ব জাপা নেতাদের বহন করতে হবে। তিনি জিয়া উদ্দিন বাবলুকে অবাঞ্চিত ঘোষনা করে বলেন তাকে রংপুরে আসতে দেয়া হবেনা। তবে কোন কর্মসূচি দেয়নি তারা।

এনএ/রাতদিন