রংপুরে নৈশপ্রহরীকে কম্বল দিল বাংলার চোখ

রংপুর মহানগরীর প্রায় শতাধিক নৈশপ্রহরীর মধ্যে শীত নিবারণে কম্বল ও পা মুজা বিতরণ করেছে সামাজিক, সাংস্কৃতিক, স্বেচ্ছাসেবী ও ক্রীড়া সংগঠন ‘বাংলার চোখ’।

বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি বিকেলে নগরীর টার্মিনাল রোডে শিবরাম স্মৃতি প্রি-ক্যাডেট স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে শীতবস্ত্র বিতরণ করা হয়। অনুষ্ঠানে রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্ত নৈশপ্রহরীদের হাতে কম্বল ও পা মুজা তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন- বাংলার চোখ’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান তানবীর হোসেন আশরাফী, ২২নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান মিজু, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর শফিকুল ইসলাম মিঠু, জাপা নেতা ও বায়তুল মামুর জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক হাসানুজ্জামান নাজিম, কেন্দ্রীয় বাস টার্মিনাল দোকান মালিক সমিতির সহ-সভাপতি মতিয়ার রহমান, শিবরাম স্মৃতি প্রি-ক্যাডেট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান মিজান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আসিব আহসান বলেন, বাংলার চোখের প্রতিটি উদ্যোগ প্রশংসার। আমি দীর্ঘদিন ধরে তাদের বিভিন্ন সেবামূলক কার্যক্রম দেখে আসছি। করোনাকাল থেকে শুরু করে হাড় কাঁপানো এই শীতেও তারা অসহায় দুস্থ শীতার্তদের পাশে দাঁড়িয়েছে। নৈশপ্রহরীদের মধ্যে কম্বলের সাথে পা মুজা বিতরণ প্রশংসার দাবি রাখে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বাংলার চোখ’র মহানগর সংসদের সভাপতি আবু জাফর লিটন, সাধারণ সম্পাদক ওমর ফারুক, কেন্দ্রীয় কমিটির সদস্য দুলাল মিয়া, সাহাবুল ইসলাম সাগর, আবু বক্কর সিদ্দিক, রংপুর সরকারি কলেজ কমিটির সভাপতি শুভ মিয়া, সাধারণ সম্পাদক মিন্টু মিয়া, সদস্য সুজন মিয়া। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ১৪নং ওয়ার্ড বাংলার চোখ’র কমিটির সদস্য আশাদুল ইসলাম শান্ত।

এনএ/রাতদিন

মতামত দিন