রংপুরে নৈশপ্রহরীর গলাকাটা মরদেহ মিললো কঁচুক্ষেতে

রংপুরে জহুরুল হক ভোলা (৬০) নামে এক নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। গতকাল শুক্রবার, ১১ সেপ্টেম্বর দিবাগত রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটে।


আজ শনিবার সকালে সদর উপজেলার সদ্যপুস্করনী ইউনিয়নের ভুরারঘাট বাজারের পাশের কঁচুক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তিনি ওই এলাকার ফতেহপুরের বাসিন্দা ছিলেন।


এলাকাবাসী ও পুলিশ জানায়, জহুরুল হক ভোলা প্রায় ২০ বছর ধরে স্থানীয় ব্যবসায়ী ফরহাদ হোসেনের মেসার্স আরাফাত বাণিজ্যালয়ে নৈশপ্রহরীর চাকুির করতেন। রাতে তিনি প্রতিষ্ঠানটির ভেতওে ঘুমাতেন। আর দিনের বেলা চালাতেন ভ্যানগাড়ি।

এ সম্পর্কিত আরও খবর...
style="display:block; text-align:center;" data-ad-layout="in-article" data-ad-format="fluid" data-ad-client="ca-pub-3929264565086846" data-ad-slot="3647344972">


গতকাল রাতে দূর্বৃত্তরা ভোলাকে ঘুম থেকে ডেকে তুলে প্রতিষ্ঠানের ভেতরে ঢুকে টাকার বাক্স ভাংচুরসহ কাগজপত্র তছনছ করে। পরে তাকে পাশের কঁচুক্ষেতে নিয়ে গিয়ে ধারালো ছুরি দিয়ে হত্যা করে পালিয়ে যায়।

কোতয়ালী থানার ওসি সাজেদুল ইসলাম বলেন, নিহতের গলা, পেটসহ বিভিন্ন অংশে ধারালো ছুরির আঘাত রয়েছে। পুলিশ গুরুত্ব সহকারে ঘটনাটি খতিয়ে দেখছে।

এবি/রাতদিন