রংপুরে পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে অপহরণের অভিযোগ, গ্রেপ্তার ৩

রাজধানীর আরবান হেলথ কেয়ারের অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার তোশারফ হোসেন পপি অপহরণ মামলায় কনস্টেবল রবিউল হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রংপুর পুলিশ ট্রেনিং সেন্টারে কর্মরত ওই কনস্টেবলসহ তার দুলাভাই সাইফুল ইসলাম ও অপহৃতের বাড়ির কাজের ছেলেকেও এসময় গ্রেপ্তার করে পুলিশ।

শনিবার, ১৮ জানুয়ারি আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

অপহৃত তোশারফ হোসেন পপির ছোট বোন সাজিয়া আফরিন জানান, তার বড় ভাই রাজধানীর এনায়েতগঞ্জ লেন হাজীরবাগের ব্যবসায়ী ও আরবান হেলথ কেয়ার এর এডমিন। কাজের মেয়ের সন্ধানে পূর্ব পরিচিত পুলিশ কনস্টেবল রবিউল হোসেনের কাছে রংপুর আসেন তিনি। গত ১১ জানুয়ারি কামারপাড়া ঢাকা কোচ স্টান্ডে পৌছালে সেখান থেকে অপহৃত হন তিনি।

তিনি আরও জানান, অপহরনের পরপরই তার বড়ভাইয়ের মোবাইল ফোন বন্ধ হয়ে যায়। এসময় কনস্টেবল রবিউলের সাথে যোগাযোগ করেও কোনো সন্ধান না পাওয়ায় বৃহস্পতিবার রংপুর কোতোয়ালি থানায় মামলা করেন সাজিয়া আফরিন।

অপহৃতের ছোট ভাই আসাদুজ্জামান জানান, ছয় দিনেও সন্ধান না পাওয়ায় শোকে পাথর হয়ে গেছেন তার স্ত্রী ও তিন কন্যা। তিনি যেভাবেই হোক তার বড় ভাইকে জীবিত উদ্ধারের দাবি জানান।

এদিকে মামলা দায়েরের পর অভিযান চালিয়ে রংপুর পুলিশ ট্রেনিং সেন্টারে কর্মরত কনস্টেবল রবিউল ইসলাম তার দুলাভাই সাইফুল ইসলাম ও পপির কাজের ছেলে বিপুল চন্দ্র সরকার কে গ্রেপ্তার করেছে পুলিশ।

তবে এ ব্যাপারে আনুষ্ঠানিক কোন বক্তব্য দিতে রাজি হয়নি পুলিশ।

জেএম/রাতদিন