রংপুরে ব্যবসায়ীর উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

রংপুর নগরীর বাহার কাছনা বাজারের ব্যবসায়ী উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ ও সমাবেশ হয়েছে।

রোববার, ৮ নভেম্বর রাতে বাহার কাছনা বাজার ব্যবসায়ী সমিতির উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বাহার কাছনা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি রবিউল ইসলাম ভুট্টুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখের রংপুর সিটি কর্পোরেশনের ৯ নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম দেওয়ানী।

এ সময় আরও বক্তব্য রাখেন বাহার কাছনা বাজার ব্যবসায়ী সমিতির বাহার কাছনা বাজার ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি রফিকুল ইসলাম রফিক, নুরনবী, সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহ আলম, আব্দুল সালাম সরকার, আইন বিষয়ক সম্পাদক মারুফুল ইসলাম সবুজ ও আশরাফুল ইসলাম প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর...
style="display:block; text-align:center;" data-ad-layout="in-article" data-ad-format="fluid" data-ad-client="ca-pub-3929264565086846" data-ad-slot="3647344972">

বক্তরা বলেন, কিছুদিন আগে রমজান মাদকের সেবনের টাকার জন্য নিজের মামাকে রড দিয়ে মারধর করেন। আর গতকাল শনিবার রাতে পরিকল্পিত ভাবে রমজান তার গুন্ডা বাহিনী নিয়ে এসে আশরাফুলের দোকানে এসে চাঁদা আদায় করতে। ওই সময় চাঁদা না দিলে গুণ্ডা বাহিনীর ব্যবসায়ী আশরাফুলের উপরে হামলা চালায়। ব্যবসায়ী আশরাফুলের আত্মচিকারে স্থানীয়রা ছুটে এলে গুন্ডা বাহিনীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান।

দ্রুত তাদের আইনের আয়তায় আওতায় এনে দৃষ্টান্তমূলক দাবী জানান। সন্ত্রাসীদেরকে গ্রেফতার করার জন্য পুলিশ প্রশাসনকে অনুরোধ করেন সমাবেশ উপস্থিত ব্যবসায়ীরা ।

এনএ/রাতদিন