রংপুরে ভাবীর সাথে পরকীয়ার জেরে স্ত্রী হত্যার অভিযোগ

রংপুরের মিঠাপুকুরে ভাবির সঙ্গে স্বামীর পরকীয়া নিয়ে বিবাদে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত স্বামী রফিকুল ইসলামকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার, ২৮ জানুয়ারি দুপুরে উপজেলার রাণীপুকুর ইউপির জ্যোৎস্না গ্রাম থেকে ওই গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত হোসনে আরা বেগম লতিবপুর ইউপির জায়গীর ঈদুলপুর গ্রামের হোসেন মিয়ার মেয়ে। আটক রফিকুল জ্যোৎস্না গ্রামের রইচ উদ্দিনের ছেলে।

মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ্বাস জানান, রফিকুল ইসলামের সঙ্গে প্রায় তিন বছর আগে হোসনে আরার বিয়ে হয়। তাদের একটি মেয়ে রয়েছে। মাস ছয়েক আগে বড় ভাইয়ের স্ত্রীর সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন রফিকুল। এরপর থেকেই তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল।

সোমবার দুপুরে স্বামীর কাছে এর সত্যতা জানতে চান স্ত্রী। পরে রফিকুল বিষয়টি জানিয়ে কাউকে বলতে নিষেধ করেন। এর পরেই স্বামী-স্ত্রীর মধ্যে বড় ধরনের বিবাদ শুরু হয়।

ওসি আরো জানান, মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে। তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

নিহতের স্বজনদের দাবি, পরকীয়ার জেরে তাকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রাখা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে রফিকুল জানান, পাশের বাড়িতে কুলখানি উপলক্ষে রান্নার কাজ চলছিল। সেখানে তিনি রান্নার কাজে সহযোগিতা করছিলেন। রাতে সন্তানের কান্নার শব্দ শুনে বাড়িতে এসে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় হোসনে আরার মরদেহ দেখতে পান।