রংপুরে মসজিদে স্বেচ্ছাশ্রম দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট, ডিপ্লোমা পড়ুয়া ছাত্রের মৃত্যু

রংপুরে বিদ্যুতায়িত হয়ে মুন্না মিয়া (২২) নামের ডিপ্লোমা পড়ুয়া এক ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে।নির্মাণাধীন একটি মসজিদে স্বেচ্ছায় শ্রম দিতে গিয়ে এই মৃত্যুর ঘটনা ঘটে।

রোববার, ২৭ অক্টোবর বিকেলে নগরীর নিউ আদর্শ পাড়া আলমগীর জামে মসজিদের দ্বিতীয় তলার ছাদে সংযোগ দেয়ার সময় বিদ্যুতায়িত হন তিনি।

নিহত মুন্না মিয়া বেসরকারি একটি ডিপ্লোমা কলেজের ইলেকট্রিক বিভাগের চতুর্থ সেমিস্টারের ছাত্র। সে পীরগাছা উপজেলার কদমতলা মনুছড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে। 

স্থানীয় ২১নং ওয়ার্ড কাউন্সিলর মাহবুবার রহমান মঞ্জু জানান, রোববার বিকেল পৌনে পাঁচটার সময় নিউ আদর্শপাড়ায় নির্মাণাধীন আলমগীর জামে মসজিদে বিদ্যুৎ সংযোগের কাজে স্বেচ্ছায় শ্রম দিতে আসা মুন্নাসহ আরও বেশ কয়েকজন কাজ করছিলেন। হঠাৎ মসজিদের ছাদের কোল ঘেষে থাকা বিদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা নিহতের মরদেহ উদ্ধার করে। 

রংপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার খুরশীদ আলম বলেন, নিহত মুন্না মিয়া নগরীর রাধাবল্লভ এলাকায় থেকে ডিপ্লোমা পড়ছিলেন। মসজিদের নির্মাণ কাজে স্বেচ্ছায় শ্রম দিতে এসে দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে। আমরা বিদ্যুতের তারে ঝুলে থাকা অবস্থায় তার মরদেহ উদ্ধার করে স্থানীয় কাউন্সিলরের কাছে হস্তান্তর করেছি।