রংপুরে যুবদলের আলোচনা ও ইফতার

রংপুর জেলা যুবদলের আয়োজনে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহিফল অনুষ্ঠিত হয়েছে। বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৮তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে এ আয়োজন করা হয়।

সোমবার, ৩ মে রংপুর নগরীর দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনায় সভাপতিত্ব করেন জেলা যুবদলের সভাপতি নাজমুল আলম নাজু।

জেলা যুবদলের যুগ্ন সাধারণ সম্পাদক আকিবুর রহমান মনুর সঞ্চলনায় এতে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক রইচ আহমেদ, রংপুর মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সামসুজ্জামান সামু, মহানগর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান লাকু, জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফি কামাল।

আরও বক্তব্য রাখেন ফিরোজ আলম, লিটন পারভেজ, সামসুল হক ঝন্টু ও শরীফ নেওয়াজ জোহা প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন আসাদুর রহমান জাহিদ, মোস্তাফিজুর রহমান বিপু, শাহ নেওয়াজ রহমান লাবু, ফরহাদ হোসেন পিন্টু, রাজিব চৌধুরী, এনায়েতুল করীম, রাকিব হোসেন, ফিরোজ সরকার বিপ্লব, আহসান কবীর পাপ্পু, আনোয়ার হোসেন, বিপ্লব হোসেন বিটু, হর কুমার, শাহ জিল্লুর রহমান জেমস্, মতিয়ার রহমান বাবু, মনিরুজ্জামান সুইডেন ও তামজীদুর রশীদ গালিব।
আলোচনা ও ইফতারে আরও উপস্থিত ছিলেন মাহমুদুল হাসান রানা, মমিনুল ইসলাম সজীব, লিখন চৌধুরী, বর্ষণ আহম্মেদ বিপ্লব, সোহেল রানা, মিজান, ইমরান হোসেন মিন্টু, আশরাফুল আলম, জাকারিয়া জ্যাক, জাহিদুল ইসলাম ও তুষার প্রমুখ।

পরে জিয়াউর রহমানের রুহের মাগফেরাত, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কারা মুক্তি এবং বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

এইচএ/রাতদিন