রংপুরে রয়্যালটি মেগামলের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী, সকল পণ্যে মূল্যছাড়ের ঘোষণা

এক বছর আগে যাত্রা শুরু করা রয়্যালটি মেগামলের প্রথম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এ আয়োজনে শামিল হন। বের করা হয় বর্নাঢ্য শোভাযাত্রা।

সোমবার, ২ ডিসেম্বর সন্ধ্যায় রংপুর মহানগরীর রয়্যালটি কমপ্লেক্সে এই আয়োজন করা হয়।

রয়্যালটি মেগামলের পণ্যের কোয়ালিটিই গ্রাহককে দিন দিন আকৃষ্ট করেছে। একারণে মাত্র এক বছরে রুচিসম্মত পোষাকসহ প্রয়োজনীয় পণ্য সরবরাহে রয়্যালটি মেগামল গ্রাহকের পছন্দের তালিকায় শীর্ষে অবস্থান করছে বলে আমন্ত্রিত অতিথিরা তাদের বক্তব্যে উল্লেখ করেন।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, সুমি গ্রুপের চেয়ারম্যান ও রয়্যালটি মেগামলের ব্যবস্থাপনা পরিচালক তানবীর হোসেন আশরাফী ও রয়্যালটি মেগামলের চেয়ারম্যান ও সুমি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তৌহিদ হোসেন।

আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন রংপুর বিভাগীয় কমিশনার কেএম তরিকুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবদুল আলীম মাহমুদ, রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ একেএম নুরুন-নবী লাইজু, রংপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. মোশারফ হোসেন, জেলা আওয়ামী লীগের তৌহিদুর রহমান টুটুল, রংপুর ইঞ্জিনিয়ারিং কলেজের চেয়ারম্যান আশরাফুল আলম আল আমীন ও নাট্যব্যক্তিত্ব আব্দুল মজিদ হিরু।

এসময় অতিথিরা ব্যবসার পাশাপাশি রয়্যালটি মেগামলের জনবান্ধব সেবামূলক কাজের জন্য প্রতিষ্ঠানটিকে আইডল প্রতিষ্ঠান হিসেবে উল্লেখ করেন। একই সাথে অল্প সময়ের মধ্যে রংপুরসহ আশপাশের জেলার মানুষের কাছে রয়্যালটির গ্রহণযোগ্যতারও প্রশংসা করেন।

এর আগে বিকেলে একটি বর্ণাঢ্য র‌্যালি নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে সন্ধ্যায় রয়্যালটি মেগামলে কেক কাটা ও আলোচনা সভায় বিভিন্ন শ্রেণি পেশার সুধিজন অংশ নেন।

উল্লেখ্য, বর্ষপূর্তি উপলক্ষ্যে আগামী ৫ ডিসেম্বর বৃহস্পতিবার পর্যন্ত রয়্যালটি মেগামলের সকল পণ্যে গ্রাহকদের জন্য ১২ শতাংশ মূল্য ছাড় ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি।

জেএম/রাতদিন