রংপুরে সোনালী ব্যাংকের এক শাখায়ই ৮ করোনা আক্রান্ত

রংপুরে সোনালী ব্যাংকের বাজার শাখায় আরও একজন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছে। ফলে সোনালী ব্যাংকের ওই শাখাটিতে মোট আট জনের করোনা শনাক্ত হলো।

বৃহস্পতিবার, ৩০ এপ্রিল রংপুর মেডিকেল কলেজে ১৮৮ জনের নমুনা পরীক্ষায় রংপুর বিভাগের ৪ জেলায় নতুন করে ১১ জন করোনা আক্রান্ত বলে শনাক্ত করা হয়। এদের মধ্যে সোনালী ব্যাংকের ওই কর্মকরর্তা রয়েছে।

আক্রান্তদের মধ্যে নগরীর শালবন মিস্ত্রিপাড়া এলাকার বাসিন্দা সোনালী ব্যাংক রংপুর বাজার শাখার চতুর্থ শ্রেণির এক কর্মচারী এবং তার ছেলে, আমাশু কুকরুল এলাকার করোনা আক্রান্ত ব্যাংক কর্মকর্তার ভাই, কারমাইকেল কলেজ ক্যাম্পাসে বসবাসরত করোনা আক্রান্ত ব্যাংক কর্মকর্তার শিশুকন্যা, খলিফাপাড়ার এক ব্যক্তি এবং সদর উপজেলার বাবা ও ছেলে। এ নিয়ে ওই ব্যাংকের ৬ কর্মকর্তা ও দুই কর্মচারীসহ আটজন করোনায় আক্রান্ত হলেন।

এর আগে গত ২২ এপ্রিল শালবন মিস্ত্রিপাড়া এলাকার বাসিন্দা সোনালী ব্যাংক রংপুর বাজার শাখার চতুর্থ শ্রেণির ওই কর্মচারীর স্ত্রী রংপুর সদর হাসপাতাল সংলগ্ন মা ও শিশু কল্যাণ কেন্দ্রের ওটি সহকারী করোনায় আক্রান্ত হন। ধারনা করা হচ্ছে ওই কর্মচারীর মাধ্যমেই শাখাটিতে করোনাভাইরাস ছড়িয়ে পড়ে।

বৃহষ্পতিবার পর্যন্ত  রংপুর জেলায় সর্বোচ্চ ৩৯, নীলফামারীতে ১৫, লালমনিরহাটে তিন, দিনাজপুরে ২১, ঠাকুরগাঁওয়ে ১৭, কুড়িগ্রামে আট, গাইবান্ধায় ২০ এবং পঞ্চগড়ে আটজন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছে।

জেএম/রাতদিন