রংপুরে সোনালী ব্যাংকের শাখা লকডাউন, ৭ কর্মকর্তার নমূনা সংগ্রহ

রংপুরে সোনালী ব্যাংকের একটি শাখা লকডাউন করা হয়েছে। ওই শাখার সাতজন কর্মকর্তা-কর্মচারী অসুস্থ হয়ে পড়লে শাখাটি লকডাউন করা হয়।

বুধবার, ২২ এপ্রিল সোনালী ব্যাংক রংপুর প্রধান শাখার ডিজিএম আব্দুল বারেক চৌধুরী বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, সোনালী ব্যাংক রংপুর বাজার শাখার ১১ কর্মকর্তা-কর্মচারীর মধ্যে সাতজন অসুস্থ হয়ে পড়লে বুধবার সকাল থেকে ওই শাখার যাবতীয় কার্যক্রম বন্ধ করে দেয়া হয়।

তিনি আরও জানান, মিঠু হোটেলের পার্শ্বস্থ বাজার শাাখার সাতজন কর্মকর্তা জ্বর, সর্দি ও কাশিসহ বিভিন্ন উপসর্গে ভুগছিলেন। অসুস্থদের মধ্যে গতকাল চারজনের ও বুধবার তিনজনের নমুনা সংগ্রহ করে নিয়ে গেছে স্বাস্থ্য বিভাগের লোকজন। তবে এগুলোর ফলাফল এখনও জানা যায়নি।

সার্বিক পরিস্থিতি বিবেচনা করে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে বুধবার, ২২ এপ্রিল সকাল থেকে ব্যাংকের যাবতীয় কার্যক্রম বন্ধ করে দেয়া হয় বলে জানান সোনালী ব্যাংকের ডিজিএম।

ডিজিএম আব্দুল বারেক চৌধুরী বলেন, সাতজন অসুস্থ হওয়ার বিষয়টি জেলা প্রশাসক, সিভিল সার্জন ও পুলিশ কমিশনারকে লিখিতভাবে অবগত করা হয়েছে। তাদের পরামর্শ এবং ব্যাংকের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের আদেশে বাজার শাখার যাবতীয় কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

অসুস্থদের সংগৃহীত নমুনার ফলাফল জানার পর পরবর্তী সিদ্ধান্ত জানানো হবে বলে জানান তিনি।

এদিকে জেলা সিভিল সার্জন ডা. হিরম্ব কুমার রায় জানিয়েছেন, অসুস্থদের নমুনা সংগ্রহ করা হয়েছে। তবে আমাদের পক্ষ থেকে ওই শাখাটি লকডাউন করা হয়নি। ব্যাংক কর্তৃপক্ষ নিজেরাই বাজার শাখার কার্যক্রম বন্ধ রেখেছেন বলে অবগত করেছেন।

জেএম/রাতদিন