রংপুর প্রেসক্লাবের সভাপতি হলেন রশিদ বাবু, সাধারণ সম্পাদক রফিক

রংপুর প্রেসক্লাবের সভাপতি হলেন রশীদ বাবু। আর সাধারণ সম্পাদক হয়েছেন মাছরাঙ্গা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার রফিক সরকার।

শুক্রবার, ২৬ জুলাই দ্বি-বার্ষিক নির্বাচন শেষে সন্ধ্যায় নির্বাচন কমিশনের চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুল হক প্রামাণিক ফলাফল ঘোষণা করেন। এর আগে বিকাল ৫টা থেকে ৬টা পর্যন্ত প্রেসক্লাব ভবনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সহ-সভাপতি পদে আবু তালেব ও মোনাব্বর হোসেন মনা, যুগ্ম সম্পাদক পদে মানিক সরকার মানিক, কোষাধ্যক্ষ পদে আব্দুর রউফ সরকার, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে রেজাউল ইসলাম বাবু নির্বাচিত হন।

এছাড়া কার্যকরী সদস্য পদে খন্দকার গোলাম মোস্তফা বাটুল, জয়নাল আবেদীন, জাকির হোসেন ও জাভেদ ইকবাল নির্বাচিত হয়েছেন।

এর আগে দপ্তর ও যোগাযোগ সম্পাদক পদে সিদ্দিকুর রহমান ও ক্রীড়া সম্পাদক সাজ্জাদ হোসেন বাপ্পী বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন।

শুভেচ্ছা ও অভিনন্দন : রংপুর প্রেসক্লাবের নবনির্বাচিতদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রংপুর রিপোর্টাস ক্লাবের সভাপতি হালিম আনসারী ও সাধারণ সম্পাদক শাহ বায়েজিদ আহমেদ, মাহিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বাবলু নাগ ও সাধারণ সম্পাদক দুলাল, রংপুর সিটি প্রেসক্লাবের সভাপতি স্বপন চৌধুরী, সাধারণ সম্পাদক এস এম পিয়াল ও সহ-সভাপতি আলী হায়দার রনী।

এছাড়া বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েয়েশন রংপুরের সভাপতি কাজী জাহিদ হোসেন লুসিড ও সাধরণ সম্পাদক মমিনুল ইসলাম রিপন, ভিডিও জার্নালিস্ট অ্যাসোসিয়েশন রংপুরের সভাপতি শাহ নেওয়াজ জনি ও সাধারণ সম্পাদক এসহানুল হক সুমন।

এবি/রাতদিন